1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
দিনাজপুরে দাইনুর মাদ্রাসার অবৈধ কমিটি বাতিলের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন - সবুজ বাংলা নিউজ
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

দিনাজপুরে দাইনুর মাদ্রাসার অবৈধ কমিটি বাতিলের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩

এল এইচ আকাশ ॥

 

দিনাজপুর সদর উপজেলার দাইনুর ইসলামিয়া দ্বি-মূখী দাখিল মাদ্রাসার ৬ জন সদস্যের পদত্যাগ পত্র গ্রহন করে ম্যানেজিং কমিটি বাতিলের দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে এলাকাবাসী।
সুপারের বিরুদ্ধে অনিয়ম স্বেচ্ছাচারিতা অভিযোগের প্রেক্ষিতে ৬ জন সদস্য পদত্যাগ করে ও কমিটি বাতিলের দাবিতে মানববন্ধনের ডাক দেয় এলাকাবাসী।
গতকাল সকাল ১১ টায়  দিনাজপুর সদর উপজেলার ১০নং কমলপুর ইউনিয়নে দাইনুর ইসলামিয়া দ্বি-মূখী দাখিল মাদ্রাসার মাঠে মানববন্ধনে এলাকার ৫ শতাধিক মানুষ অংশগ্রহন করেন।
মানববন্ধনে স্থানীয়রা জানান,আগামীতে মাদ্রাসার নিয়োগ দেওয়া হবে। আর এই নিয়োগে অবৈধ বানিজ্য করার জন্য মাদরাসার সুপার স্বার্থ হাসিলের জন্য রাতারাতি অবৈধ কমিটি গঠন করেছে।
সরজমিনে গিয়ে দেখা যায়, মাদ্রসার নাম অথবা সাইবোর্ড কোথাও নেই, মাদ্রসার দরজা জানালা ভাঙ্গা, ক্লাস রুমে পিকনিকের চুলা যা মাদ্রসার সুপার ও কমিটি নিয়ে প্রশ্ন থেকেই যায়।
কমিটিকে কেন্দ্র করে এলাকাবাসীর মধ্যে চরম উত্তোজনা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটার আশংকা রয়েছে।
এ বিষয়ে মাদ্রাসার সুপার মোঃ মকবুল হোসেন মুঠোফোনে বলেন,আমার উপর আনিত অভিযোগ মিথ্যা, কমিটি নিয়ম মেনেই হয়েছে। মাদ্রাসার উন্নয়ন পরিস্থিতি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমি ১২ বছর সাসপেন্স ছিলাম, তাই তেমন কোন উন্নয়ন করতে পারি নাই।
মানবন্ধনে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মো: আহাচান হাবিব সরকার,মেম্বার আবুল হোসেন,মোঃ ইসমাইল, জোবাইদুর রহমান,আব্দুর রাজ্জাকসহ ৫ শতাধিক স্থানীয় এলাকাবাসী।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।