বিসিবির কাছে মোটা টাকা দাবি করছেন হেরাথ বিসিবির কাছে মোটা টাকা দাবি করছেন হেরাথ – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে মন্দিরের শৌচাগার নিমার্ণ কাজের উদ্বোধন মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী উলিপুরের বিশিষ্ট সমাজ সংস্কারক দার্শনিক এর ৮তম প্রয়াণ দিবস পালিত বিরামপুর মহিলা কলেজ পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন ইউএনও বীরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ ও শিশু সুরক্ষা বিষয়ে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা কাহারোলে শিক্ষার গুনগত মান উন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের নৌকা প্রত‍্যাশি সুজাউল হক সবুজ মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী বীরগঞ্জ সরকারি কলেজে বৃক্ষ রোপণের মাধ্যমে বীরগঞ্জ শুভসংঘের নতুন কমিটির যাত্রা শুরু রানীশংকৈলে ভাঙা কালভার্টে ঝুঁকি নিয়ে চলাচল রাণীশংকৈলে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ শিশু অধিকার, শিশু নিরাপত্তা, উন্নয়নের জন্য যোগাযোগ (সিফোরডি) ও শিশু নেতৃত্বের কর্মশালা তাকেদা হেলদি ভিলেজ প্রজেক্ট এর প্রকল্প কার্যক্রম সমাপনী ও ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান বাল্যবিবাহ রোধে কিশোর কিশোরীদের আন্দোলন গড়ে তোলার বিকল্প নেই এমপি মনোরঞ্জন শীল গোপাল ডোমারের জোড়াবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আজাহারুল ইসলাম জুয়েল

বিসিবির কাছে মোটা টাকা দাবি করছেন হেরাথ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময়: শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১২৩ জন দেখেছেন

বাংলাদেশ দলের স্পিন বোলিং পরামর্শক হিসেবে ছিলেন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ও কিংবদন্তি ক্রিকেটার ড্যানিয়েল ভেট্টোরি। ১০০ দিনের চুক্তিতে দায়িত্ব নিয়েছিলেন তিনি। তবে চুক্তির মেয়াদ শেষ না হলেও দুই পক্ষের সমঝোতায় টাইগার শিবিরে আর দেখা যাবে না ভেট্টোরিকে। তার পরিবর্তে স্থায়ীভাবে একজনকে খুঁজছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আলোচনায় আছে শ্রীলঙ্কার সাবেক স্পিনার রঙ্গনা হেরাথের নাম।

বিসিবির সঙ্গে হেরাথের আলোচনা গড়িয়েছে অনেক দূর। তবে পূর্ণ মেয়াদে কাজ না করে দিন হিসেবে চুক্তি করতে চান হেরাথ। তার বাংলাদেশ দলের কোচ হতে চাওয়ার বিষয়টি গণমাধ্যম আসলে বেঁকে বসেছেন লঙ্কান সাবেক স্পিনার। সুযোগ বুঝে নিজের দাম বাড়িয়ে দিয়েছেন তিনি। বিসিবির কাছে দাবি করেছেন, ভেট্টোরির সমান পারিশ্রমিকের।

ভেট্টোরিকে বেশ চড়া মূল্যে পরামর্শক করেছিল বিসিবি। টাকার হিসেবে দিনে প্রায় আড়াই লাখ। তবে খেলোয়াড়ি পেশা ছাড়ার পর কোচিংয়ে ক্যারিয়ার গড়েছেন ভেট্টোরি। হেরাথের অভিজ্ঞতার ঝাঁপি একেবারে খালি। হেরাথের আবদারে খুশি নয় বিসিবি। এজন্য মোটা দাগে বিকল্প ভাবতে হচ্ছে বোর্ডকে।

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ শেষ হলে বাংলাদেশে জাতীয় ক্রিকেট দলের ব্যস্ত ক্রিকেট সূচি শুরু হবে। জিম্বাবুয়ে সফর দিয়ে শুরু, এরপর ঘরের মাঠে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, নিউজিল্যান্ড, পাকিস্তান এবং বছরের শেষ দিকে শ্রীলঙ্কাকে আতিথ্য দেবে বাংলাদেশ।

বিসিবির ভাবনায় আছে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপও। এজন্য স্পিন বোলিং পরামর্শক নিয়োগের ব্যাপারে আর দেরি করবে না ক্রিকেট বোর্ড। জানা গেছে আগামী ৬ বা ৭ই জুন নির্ধারিত বোর্ড সভায় কোচ নিয়োগের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে বিসিবি।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team