1. sbnews2016@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. support@wordpress.org : Support :
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট শ্রমিকের মৃত্যু বীরগঞ্জের শিবরামপুর শাখার আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে তপন সভাপতি ও সাধারণ সম্পাদক রেজা আনোয়ার নির্বাচিত পরমত সহিষ্ণুতা, শ্রদ্ধাবোধ ধার্মিকতার প্রথম সোপান -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে বাংলাদেশ আওয়ামীলীগ ১০নং মোহনপুর ইউনিয়ন শাখার নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক   এর  সংবর্ধনা অনুষ্ঠান বীরগঞ্জে প্রচন্ড গরমে স্বস্তিতে তালের শাঁস এর চাহিদা বেড়েছে দক্ষিণ পলাশবাড়ী (বালাডাঙ্গী) ঈদগাঁ কমিটির প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত সাম্প্রদায়িকতার ঘৃণ্য আবর্তে শিক্ষক নির্যাতন জাতির জন্য কলঙ্কময় -মনোরঞ্জন শীল গোপাল এমপি দিনাজপুরে বাংলাদেশ কৃষক সমিতি জেলা বর্ধিত সভা অনুষ্ঠিত ঘোড়াঘাটের সিংড়া ইউনিয়ন বাসীকে এ্যাম্বুলেন্স উপহার দিলেন চেয়ারম্যান আজ ঐতিহাসিক সাঁওতাল বিদ্রোহ দিবস বীরগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বীরগঞ্জে ১০ লাখ টাকা ব্যয়ে পাবলিক টয়লেটের উদ্বোধন ঘোড়াঘাটে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ঘোড়াঘাট পৌরসভার বাজেট পেশ বিরামপুর পৌরসভায় ২০২২-২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা

টেলএন্ডারের ব্যাটে লড়াইয়ে ফিরেছে শ্রীলঙ্কা

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯
  • ১৪৬ জন দেখেছেন
GALLE, SRI LANKA - AUGUST 15: Sri Lanka batsman Niroshan Dickwell in action during the First Test match between Sri Lanka and New Zealand at Galle International Stadium on August 15, 2019 in Galle, Sri Lanka. (Photo by Buddhika Weerasinghe/Getty Images)

অষ্টম উইকেটে ডিকভেলা ও লাকমালের অবিচ্ছিন্ন ৬৬ রানের জুটিতে বিপর্যয় কেটে গেছে লঙ্কানদের। এতে নিউজিল্যান্ডের ২৪৯ রানের জবাবে দ্বিতীয় দিন শেষে শ্রীলঙ্কার সংগ্রহ সাত উইকেটে ২২৭ রান। মাত্র ২২ রানে পিছিয়ে রয়েছে তারা। ডিকভেলা ৩৯ ও লাকমাল ২৮ রানে অপরাজিত। 

১৬১ রান তুলতে সাত উইকেট হারিয়ে চরম ব্যাকফুটে যায় স্বাগতিক শিবির। আইজাজ প্যাটেলের স্পিন ঘুর্ণিতে মাত্র ১৮ রানের ব্যবধানে পাঁচ উইকেট পড়ে তাদের। অষ্টম উইকেটে টেলএন্ডার ব্যাটসম্যান লাকমালকে নিয়ে দলের হাল ধরেন উইকেটরক্ষক ডিকভেলা। এ দুজনের জুটিতে শেষ বিকালে আর কোনো বিপর্যয় ঘটেনি লঙ্কানদের। 

এর আগে পাঁচ উইকেটে ২০৩ রান নিয়ে দ্বিতীয় দিনে ব্যাট করতে নামে নিউজিল্যান্ড। রস টেইলর আগের দিন ৮৬ রানে অপরাজিত ছিলেন। দিনে শুরুতে কোনো রান যোগ না করে তিনি আউট হন। প্রথম সেশনে ৪৬ রান যোগ করে শেষ পাঁচ উইকেট পড়ে কিউইদের। দনাঞ্জয়া পাঁচটি ও লাকমাল শিকার করেন চার উইকেট। 

জবাবে এক উইকেটে ৩৪ রান নিয়ে মধ্যাহ্ন বিরতিতে যায় শ্রীলঙ্কা। দ্বিতীয় সেশনে নেমে করুণারত্নে ৩৯ রান করে আউট হন। তৃতীয় উইকেটে ৭৭ রানের জুটি গড়েন মেন্ডিস ও ম্যাথুস। ৫৩ রান করে মেন্ডিস ও ৫০ রান করে আউট ম্যাথুস। কিউইদের পক্ষে আইজাজ প্যাটেল পাঁচ উইকেট নেন। বাকি দুটি উইকেট নেন বোল্ট ও সমারভিল। 

সেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )