1. support@wordpress.org : Support :
  2. prodipit.webs@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনাম :
পরীমনির নারাজি জাপানে বুস্টার ডোজ প্রয়োগ শুরু চুয়াডাঙ্গায় হত্যা মামলায় যুবক গ্রেফতার কারাগারে বসে এইচএসসি পরীক্ষা দিলেন আসামি আমিনবাজারে ৬ ছাত্র হত্যা : ১৩ আসামির মৃত্যুদণ্ড করোনা পরিস্থিতি খারাপ হলে আবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ : শিক্ষামন্ত্রী কাহারোলে গভীর রাতে শীতার্তদের বাড়িতে কম্বল নিয়ে হাজির এমপি গোপাল বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে দুস্থদের মাঝে টিউবওয়েল বিতরণ শেখ হাসিনা সবার জন্য মাথা গোঁজার ঠাই নিশ্চিত করছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জের মরিচা ইউনিয়ন আ,লীগের যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে ফুলবাড়ীতে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন ও সাইকেল র‌্যালি এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু দুই যুগেও শান্তি আসেনি পাহাড়ে

টেলএন্ডারের ব্যাটে লড়াইয়ে ফিরেছে শ্রীলঙ্কা

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯
  • ১১৮ জন দেখেছেন
GALLE, SRI LANKA - AUGUST 15: Sri Lanka batsman Niroshan Dickwell in action during the First Test match between Sri Lanka and New Zealand at Galle International Stadium on August 15, 2019 in Galle, Sri Lanka. (Photo by Buddhika Weerasinghe/Getty Images)

অষ্টম উইকেটে ডিকভেলা ও লাকমালের অবিচ্ছিন্ন ৬৬ রানের জুটিতে বিপর্যয় কেটে গেছে লঙ্কানদের। এতে নিউজিল্যান্ডের ২৪৯ রানের জবাবে দ্বিতীয় দিন শেষে শ্রীলঙ্কার সংগ্রহ সাত উইকেটে ২২৭ রান। মাত্র ২২ রানে পিছিয়ে রয়েছে তারা। ডিকভেলা ৩৯ ও লাকমাল ২৮ রানে অপরাজিত। 

১৬১ রান তুলতে সাত উইকেট হারিয়ে চরম ব্যাকফুটে যায় স্বাগতিক শিবির। আইজাজ প্যাটেলের স্পিন ঘুর্ণিতে মাত্র ১৮ রানের ব্যবধানে পাঁচ উইকেট পড়ে তাদের। অষ্টম উইকেটে টেলএন্ডার ব্যাটসম্যান লাকমালকে নিয়ে দলের হাল ধরেন উইকেটরক্ষক ডিকভেলা। এ দুজনের জুটিতে শেষ বিকালে আর কোনো বিপর্যয় ঘটেনি লঙ্কানদের। 

এর আগে পাঁচ উইকেটে ২০৩ রান নিয়ে দ্বিতীয় দিনে ব্যাট করতে নামে নিউজিল্যান্ড। রস টেইলর আগের দিন ৮৬ রানে অপরাজিত ছিলেন। দিনে শুরুতে কোনো রান যোগ না করে তিনি আউট হন। প্রথম সেশনে ৪৬ রান যোগ করে শেষ পাঁচ উইকেট পড়ে কিউইদের। দনাঞ্জয়া পাঁচটি ও লাকমাল শিকার করেন চার উইকেট। 

জবাবে এক উইকেটে ৩৪ রান নিয়ে মধ্যাহ্ন বিরতিতে যায় শ্রীলঙ্কা। দ্বিতীয় সেশনে নেমে করুণারত্নে ৩৯ রান করে আউট হন। তৃতীয় উইকেটে ৭৭ রানের জুটি গড়েন মেন্ডিস ও ম্যাথুস। ৫৩ রান করে মেন্ডিস ও ৫০ রান করে আউট ম্যাথুস। কিউইদের পক্ষে আইজাজ প্যাটেল পাঁচ উইকেট নেন। বাকি দুটি উইকেট নেন বোল্ট ও সমারভিল। 

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team
x