1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার আয়োজনে শেখ রাসেলের শুভ জন্মদিন উপলক্ষের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহারোলে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত দিনাজপুরে শিক্ষা বোর্ডে শহীদ শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী পালিত দিনাজপুরে শিক্ষা বোর্ডে ১ম দিনে ৬ জনের মনোনয়নপত্র ক্রয় শেখ রাসেল দিবসে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রর নানান কর্মসূচী বিরামপুরে উপজেলা প্রশাসন -পৌর প্রশাসন শেখ রাসেল দিবস পালন করে বীরগঞ্জে গরু চুরি নিয়ে আতংকিত পৌরবাসী পূজা মন্ডপে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বীরগঞ্জে বিক্ষোভ ও মানববন্ধন বীরগঞ্জে তন্ত্রমন্ত্র দিয়ে সাপ টানার প্রতিযোগিতা বীরগঞ্জ পৌরসভার আয়োজনে “শেখ রাসেল দিবস” উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত বেঁচে থাকলে রাজনৈতিক ভাবে শেখ হাসিনার বিশ্বস্ত অগ্রদূত হত শেখ রাসেল -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে উপজেলায় চৌধুরী হাট স্কুল মাঠে, ঐতিহ্যবাহী ‘পাতা খেলা’ দেখতে উপচেপড়া ভিড় বীরগঞ্জে শারদীয় দূর্গা পুজা উপলক্ষে আলোচনা সভা ও মটর সাইকেল শো ডাউন সাম্প্রদায়িক সম্প্রীতির সবচেয়ে বড় উদাহরণ বাংলাদেশ’ -এমপি মনোরঞ্জন শীল গোপাল বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বানারীপাড়ার ক্রীড়াঙ্গনকে  যিনি আজও বাঁচিয়ে রেখেছেন

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ৪৫৪ জন দেখেছেন
বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি: বরিশালের বানারীপাড়া উপজেলার ক্রীড়াঙ্গনকে যিনি আজও বাঁচিয়ে রেখেছেন তিনি প্রেসক্লাবের সহ-সভাপতি ও গাভা মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক কে এম শফিকুল আলম জুয়েল।
ব্যক্তিগত জীবনে তিনি একজন কৃতী ফুটবলার। তারপরেও সব ধরণের খেলাধুলায় তার রয়েছে সমান পারদর্শিতা। সর্বজন প্রিয় নিঃর্মোহ এ কৃতী খেলোয়াড়  সমাজকে  কলুষতমূক্ত করতে কিশোর ও যুবকদের   মাদকসহ যাবতীয় অনৈতিক কাজ থেকে দূরে রাখতে তাদের পিছনে সর্বদা পড়ে থাকেন,তাদেরকে খেলার মাঠে টেনে আনতে। তিনি একজন শুধু কৃতী ফুটবলারই নন,প্রশিক্ষক ও রেফারীও। খেলাধুলা যেন তার মন, ধ্যান, জ্ঞান। এ ক্ষেত্রে তিনি আকাশছোঁয়া সফলতায় পৌঁছতে পেরেছেন। কেএম শফিকুল আলম জুয়েল বানারীপাড়া সরকারি মডেল ইউনিয়ন ইনস্টিটিউশনের (পাইলট) সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সর্বজন শ্রদ্ধেয় আলহাজ্ব আক্কাস আলী খানের জ্যেষ্ঠ ছেলে। সকলের ‘বড়দা’খ্যাত কৃতী ফুটবলার,সাংবাদিক ও  ক্রীড়া শিক্ষক কে এম শফিকুল আলম জুয়েলকে শুক্রবার ২৭ নভেম্বর বিকেলে বানারীপাড়ার একমাত্র খেলার মাঠটি উপযোগী করে গড়ে তুলতে নিজ হাতে ঘাষ কাটার মেশিন নিয়ে কাজ করতে দেখা গেছে। বানারীপাড়ার ক্রীড়াঙ্গনের হারানো ঐতিহ্যকে ফিরিয়ে আনতে এভাবেই নিরন্তর ভাবে তিনি ছুটে চলছেন। মূলত তার নেতৃত্বেই এখানে ক্রীড়াঙ্গন আবর্তিত হয়ে জ্বলে আছে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team