1. sbnews2016@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. support@wordpress.org : Support :
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ২৫ মে ২০২২, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বিরামপুরে নিজ বাড়ীর আঙ্গীনা থেকে গরু ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার ইয়াং ফেমিনিস্ট নেটওয়ার্ক অনুষ্ঠিত ফুলবাড়ীতে বীরগঞ্জে লাল সবুজের ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বীরগঞ্জে চাষাবাদের জন্য আর্থিক সহায়তা প্রদান নিজপাড়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ও বার্ষিক উন্নয়ন পরিকল্পনা সভা অনুষ্ঠিত কৈমারীতে পারিবারিক বিরোধ নিরসন নারী ও শিশু কল্যাণ স্থায়ী কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত “ কাঙ্খিত রোদে কৃষকের চোখে-মুখে স্বস্তির আভা ফুলবাড়ীতে প্রাকৃতিক প্রতিকূলতায় ভালো নেই কৃষক প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে সামাজিক নিরীক্ষা প্রতিবেদন উপস্থাপন ও আলোচনা সভা কাহারোলে ওয়ার্ল্ডভিশনের মানবিক কর্মিদের বিরুদ্ধে অনিয়ম ও অমানবিক কাজের অভিযোগ পাচ মাসেও তদন্ত মিলেনি যোগ্যতা ও মেধাকে দেশের জন্য সম্প্রসারণ করাই হচ্ছে আমিই পারি চেঞ্জ মেকার এ্যাওয়ার্ড দিনাজপুরের কাহারোলে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ উদ্বোধন বিরামপুরে ঝড়ে বিদ্যালয়ের টিন উড়ে গেছেঃ ব্যাপক ক্ষয়ক্ষতি ইভটিজিং করার দায়ে বিরামপুরে ১ যুবকের কারাদণ্ড

ওয়ানডেতে রেকর্ড, টেস্টে ফেরার আশা বেয়ারস্টোর

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: সোমবার, ৩ আগস্ট, ২০২০
  • ৮৯ জন দেখেছেন

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পুরো টেস্ট সিরিজ মাঠের বাইরে কাটিয়েছেন ইংল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারস্টো।

আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মাত্র ২ রানে আউট হয়ে যান। জমানো ক্ষোভের পুরোটাই যেন উগড়ে দিলেন সিরিজের দ্বিতীয় ম্যাচে। আইরিশ বোলারদের মুড়ি-মুড়কি বানিয়ে মাত্র ৪১ বলে খেলেছেন ৮২ রানের ইনিংস।

বেয়ারস্টোর এই ঝড়ো ইনিংসে ভর করে দ্বিতীয় ম্যাচে ৪ উইকেটে জিতেছে ইংল্যান্ড। ম্যাচের ফল নির্ধারণী ইনিংসটি খেলার পথে মাত্র ২১ বলে পঞ্চাশ ছুঁয়েছিলেন বেয়ারস্টো। যা কি না ইংল্যান্ডের পক্ষে দ্রুততম ফিফটির রেকর্ড। বছর দুয়েক আগে তার সমান ২১ বলে ফিফটি করেছিলেন অধিনায়ক ইয়ন মরগ্যানও।

কিন্তু ওয়ানডেতে রেকর্ড গড়ে আসলে যেন ঠিক তুষ্ট নন বেয়ারস্টো। তার লক্ষ্য টেস্ট দলে জায়গা করে নেওয়া। দ্বিতীয় ম্যাচ জেতার পর তিনি সাফ জানিয়েছেন, সাদা বলের ক্রিকেট কখনওই তার মূল মনোযোগের বিষয় নয়। তিনি বরং টেস্ট দলে ফেরার দিকেই বেশি মনোযোগী।

শুধু দ্রুততম ফিফটির রেকর্ডই নয়, ৪১ বলে ৮২ রানের ইনিংস খেলার দিন ইংল্যান্ডের হয়ে দ্রুততম ৩ হাজার ওয়ানডে রানের রেকর্ডও গড়েছেন বেয়ারস্টো। ক্যারিয়ারের ৩ হাজার রান করতে তিনি খেলেছেন ৭২ ইনিংস, সমান ৭২ ইনিংস লেগেছিল টেস্ট অধিনায়ক জো রুটেরও।

তবু ওয়ানডের চেয়ে টেস্ট নিয়েই বেশি ভাবছেন বেয়ারস্টো। তার ভাষ্য, ‘টেস্ট দলে পুনরায় ডাক পাওয়া আমার সবচেয়ে বড় লক্ষ্য। এটি পেতে চাইলে আমাকে রান করতে হবে, যা এই ওয়ানডে সিরিজ দিয়েই শুরু বলা যায়। আমাকে ধারাবাহিক ভালো করতে হবে। আমি আশা করছি ইয়র্কশায়ারের হয়ে চারদিনের ম্যাচ দুইটিতেও ভাল করব। এভাবেই টেস্টে ফেরার যাত্রাটা শুরু বলা যায়।

সবশেষ অ্যাশেজের পর মাত্র ১টি টেস্ট খেলেছেন বেয়ারস্টো। গতবছরের বক্সিং ডে টেস্টটিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে করেছিলেন মাত্র ১ ও ৯ রান। এরপর থেকেই সাদা পোশাকের ক্রিকেট থেকে দূরে তিনি। তবে বেয়ারস্টোর সব মনোযোগ টেস্ট দলে জায়গা ফিরে পাওয়ার ব্যাপারেই।

তিনি বলেছেন, ‘আমি টেস্ট ক্রিকেট ও লাল বলের খেলা নিয়ে অনেক পরিশ্রম করেছি। এখানে সাদা বলে খেলছি। এরপর আমি ইয়র্কশায়ারে চারদিনের ক্যাম্পে চলে যাবো। নিজের সেরাটা দিয়ে চেষ্টা করতে থাকবো। যাতে করে পুনরায় স্কোয়াডে ঢোকার রাস্তাটা খুলে যায়।’

সেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )