1. support@wordpress.org : Support :
  2. prodipit.webs@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে নিজের বিয়ের নিমন্ত্রণ দিতে এসে লাশ হয়ে ফিরলো পীরগঞ্জের যাদব বীরগঞ্জে দুস্থদের মাঝে কম্বল, হুইলচেয়ার ও মাস্ক বিতরণ বীরগঞ্জে চৌধুরীহাট ব্যাচেলর ক্লাব এর উদ্যোগে ক্রিকেট নাইট টুর্নামেন্ট অনুষ্ঠিত পরীমনির নারাজি জাপানে বুস্টার ডোজ প্রয়োগ শুরু চুয়াডাঙ্গায় হত্যা মামলায় যুবক গ্রেফতার কারাগারে বসে এইচএসসি পরীক্ষা দিলেন আসামি আমিনবাজারে ৬ ছাত্র হত্যা : ১৩ আসামির মৃত্যুদণ্ড করোনা পরিস্থিতি খারাপ হলে আবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ : শিক্ষামন্ত্রী কাহারোলে গভীর রাতে শীতার্তদের বাড়িতে কম্বল নিয়ে হাজির এমপি গোপাল বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে দুস্থদের মাঝে টিউবওয়েল বিতরণ শেখ হাসিনা সবার জন্য মাথা গোঁজার ঠাই নিশ্চিত করছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জের মরিচা ইউনিয়ন আ,লীগের যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে

অসম্প্রদায়িক চেতনার সকল মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে -এমপি মনোরঞ্জন শীল গোপাল

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শনিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২০
  • ৫৬ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার , সবুজ বাংলাা নিউজll

– জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সাম্প্রদায়িক শক্তিকে রুখতে অসম্প্রদায়িক চেতনার সকল মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে।

সাম্প্রদায়িক অপশক্তিকে যদি পরাজিত করতে না পারি, তাহলে আমরা যে উন্নতির সোপানের দিকে এগিয়ে যাচ্ছি, তা আর সম্ভব হবে না।
৭ ফেব্রুয়ারী ২০২০ শুক্রবার কাহারোল উপজেলার তারগাঁ ইউনিয়নে ছাতইল শ্রীশ্রী রামকৃষ্ণ আশ্রম হরি মন্দিরের ভিত্তি প্রস্তর উদ্বোধন ও শীর্তাত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি গোপাল বলেন, এই পৃথিবীতে যদি শান্তিতে থাকতে হয়, তাহলে আমাদের একটি অসাম্প্রয়িক পরিবেশে থাকতে হবে।

এই অসাম্প্রদায়িক সমাজ ব্যবস্থা গঠনের জন্যই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৪ বছর জেল খেটেছেন শুধুই তা-ই নয়, তিনি নিজের জীবনটাও এ দেশের জন্য দান করে গেছেন।
সুতরাং আমাদের প্রথমে ভাবতে হবে আমি বাঙালি, আমি মুসলমান; আমি বাঙালি, আমি হিন্দু; আমি বাঙালি, আমি বৌদ্ধ; আমি বাঙালি, আমি খ্রিষ্টান। তিনি বলেন, আমরা যখন একটি অসাম্প্রদায়িক চেতনায় আসতে পারবো, তখনই আমরা একে অপরকে শ্রদ্ধা করতে পারবো।

পৃথিবীর বৈচিত্র সৃষ্টিকে আমাদের ভালো লাগবে। সব জাতি, বর্ণ, ধর্ম যখন একসঙ্গে কাজ করবে তখনই বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাবে।
ছাতইল শ্রীশ্রী রামকৃষ্ণ আশ্রম হরি মন্দিরের উপদেষ্টা দীনেশ চন্দ্র রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, কাহারোল থানার ওসি মনোজ কুমার রায়, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি রাজেন্দ্র দেব নাথ, তারগাঁ ইউনিয়নের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম, তারগাঁ ইউনিয়নের আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক বাসেদ মাষ্টার।
অনুষ্ঠানটি পরিচালনা করেন তারগাঁ ইউনিয়নের বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক মো. নজরুল ইসলাম।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team
x