1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শেখ হাসিনার কোন বিকল্প নাই -মনোরঞ্জন শীল গোপাল এমপি - সবুজ বাংলা নিউজ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শেখ হাসিনার কোন বিকল্প নাই -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩

ফজিবর রহমান বাবু, দিনাজপুর ॥-

 

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, দেশের উন্নয়ন-অগ্রগতি অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। কারণ গত ১৪ বছরে দেশের সার্বিক উন্নয়নে সরকারের বিভিন্ন কার্যক্রমের ফলে বাংলাদেশ আর্থ-সামাজিকভাবে ঘুরে দাঁড়িয়েছে। জনগণ এর সুফল ভোগ করছে। তাই আগামী ২০৪১ সালের মধ্যে একটি উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শেখ হাসিনার কোন বিকল্প নাই।
রোববার (১৫ জানুয়ারি ২০২৩) বিকেলে কাহারোল উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম (এনএটিপি-২) প্রকল্পের আওতায় ছাগল বিতরণকালে উপস্থিত উপকারভোগীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মো. নাইম হাসান এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মালেক সরকার, ভাইস চেয়ারম্যান ইদয় চন্দ্র রায়, মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, সাধারন সম্পাদক আব্দুল লতিফ।
উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের কর্মকর্তা মো. রায়হান আলী জানান, কাহারোল উপজেলা এগ্রিকালচার ইনোভেশন ফান্ড-২ এর আওতায় পয়েশ ছাগল পালন সিআইজি এর ২০ জন সদস্যদের মাঝে ৬০ টি ছাগী, ২টি পাঠা, ২০ টি মাচা বিতরণ করা হয়। এছাড়া এই প্রকল্পটি দেশের ২৭০টি উপজেলার নির্বাচিত সুফলভোগীদের মাঝে কার্যক্রম চলমান আছে। কাহারোল উপজেলার ৬টি ইউনিয়নে ১৮টি সিআইজি ৩৬০টি পরিবারকে সহায়তা প্রদান করা হয়ে থাকে। এই প্রকল্পের আওতায় ফ্রি ভ্যাকসিনেশন, কৃমিনাশক ঔষধ বিতরণ, ইনফারটিলিটি ক্যাম্পেইন, মাঠ দিবস আয়োজন, প্রদর্শণী প্রদান করা হয়ে থাকে।
পরে কাহারোল উপজেলা পরিষদের হলরুমে উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ ও পুজা উদযাপন পরিষদের উদ্যোগে দুঃস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ও কাহারোল ধান হাট্টি প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা ছাত্রলীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস এবং বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্র গণ সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি গোপাল।
এদিকে একই দিনে বীরগঞ্জ উপজেলার শিবরামপুর ইউনিয়নে আরাজী মিলনপুর লীলাকুড়া শ্রী শ্রী সার্বজনীন দূর্গা মন্দির প্রাঙ্গণে মন্দির ভিত্তিক শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও সনদপত্র বিতরণ করেন এমপি গোপাল।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।