1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষিতে বিপ্লব এনেছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি - সবুজ বাংলা নিউজ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষিতে বিপ্লব এনেছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩

বিকাশ ঘোষ , বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি॥-

 

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষিতে বিপ্লব এনেছেন, সব রকমের সহযোগিতা দিয়ে সবসময় কৃষকের পাশে থেকেছেন। তার লক্ষ্য শুধু খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জনই নয়, বরং কৃষির উন্নয়নের মাধ্যমে কৃষকের জীবনমানকে উন্নত করা; গ্রামকে শহরে রূপান্তর করা।
সোমবার (২১ মার্চ ২০২৩) বীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০২২-২০২৩ অর্থবছরে খরিপ-১/২০২৩-২০২৪ মৌসুমে পাট ও উফশী আউশ ধানের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝ বিনামূল্যে পাট বীজ এবং উফশী আউশ ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরোও বলেন, কৃষকরা হলেন এ দেশের প্রাণ। তাদের ঘাম জড়ানো পরিশ্রমে সচল থাকে এদেশের অর্থনীতির চাকা। তাই কৃষক বাঁচলে বাঁচবে দেশ শেখ হাসিনার বাংলাদেশ। আওয়ামী লীগ সরকার কৃষি বান্ধব সরকার। কৃষকদের উন্নয়নে আওয়ামী লীগ সরকার বিভিন্ন উন্নয়নমুখী পদক্ষেপ নিয়েছেন। যার ফলে এক সময়ের খাদ্য ঘাটতির এদেশ খাদ্যে উদ্বৃত্তের দেশে পরিণত হয়েছে।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজকুমার বিশ্বাস এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য নুর ইসলাম নুর, বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ওসমান গনি।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মো. শরিফুল ইসলাম।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।