1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
খেলাধুলায় সুস্থ মনের বিকাশ ঘটবে -মনোরঞ্জন শীল গোপাল এমপি - সবুজ বাংলা নিউজ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন

খেলাধুলায় সুস্থ মনের বিকাশ ঘটবে -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩

বিকাশ ঘোষ , বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:

 

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল)আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদেরকে খেলাধুলায়ও মনোযোগী হতে হবে। খেলাধুলায় সুস্থ মনের বিকাশ ঘটবে। সাথে সাথে শরীর ভালো থাকবে। খেলাধুলা এমন একটি মাধ্যম যার দারা একে অন্যের প্রতি বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়। দেশ বলেন, আর ব্যক্তি বলেন, খেলাধুলা সুপরিচিতি বয়ে আনে। তাই লেখাপড়ার পাশাপাশি সকল ধরনের খেলাধুলার প্রতি ছাত্রসমাজকে এগিয়ে আসতে হবে।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে শুক্রবার (১৭ মার্চ ২০২৩) কাহারোল উপজেলার সুকানদিঘী সোনালী যুব উন্নয়ন সংঘ ও পাঠাগারের আয়োজনে সুকানদিঘী বড় মাঠ প্রাঙ্গণে সুকানদিঘী প্রিমিয়ার লীগ (এসপিএল) ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আসিফ রেজা রুবেল, রামচন্দ্রপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি সুশিল চন্দ্র রায়।
ফাইনাল খেলায় পাওয়ার স্টাইকার ক্লাবকে ৬০ রানে হারিয়ে জয়লাভ করেন সুকানদিঘী নাইট রাইর্ডাস। জমকালো পরিবেশে ১য় বাবের মতো এ আয়োজন দেখতে শত শত ক্রিকেটপ্রেমী খেলা দেখতে ভীড় করেন। খেলা শেষে চ্যাম্পিয়ন দল ও রানার্সআপদের মাঝে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।
এদিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে কাহারোল উপজেলার কামোর উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।