1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
পথহারা বিএনপি এখন পদযাত্রা করছে -মনোরঞ্জন শীল গোপাল এমপি - সবুজ বাংলা নিউজ
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

পথহারা বিএনপি এখন পদযাত্রা করছে -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩

ফজিবর রহমান বাবু, দিনাজপুর ॥-

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, পথহারা বিএনপি এখন পদযাত্রা করছে। পথ প্রদর্শকের অভাবে বিএনপি এখন পথহারা। সন্ত্রাসী কর্মকান্ডে সাজা প্রাপ্ত পলাতক আসামীর দ্বারা সৃজনশীল কোন কিছু হতে পারে না এবং হতে পারে না বলেই আজকে রাজনীতির পরিবর্তে অরাজনৈতিক কর্মকাণ্ডে বিএনপি লিপ্ত। রক্তসিক্ত পদবেই বিএনপি’র উত্থান হয়েছিল। যারা মুক্তিযুদ্ধের চেতনাকে ক্ষতবিক্ষত করেছে, যারা মুক্তিযোদ্ধাদের হেয় প্রতিপন্ন করেছে, যারা স্বাধীনতার মূল্যবোধকে পদদলিত করে পাকিস্তান আদলে দেশ পরিচালনার চিন্তা করেছিল জনগন সেই বিএনপিকে কোনভাবেই মেনে নিতে পারে না।
রোববার (২৯ জানুয়ারি ২০২৩) কাহারোল উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথেলেটিকস প্রতিযোাগিতা উপলক্ষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নাইম হাসান খান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার।
এদিকে বীরগঞ্জ সরকারি কলেজের হলরুমে জাতীয় যুব শ্রমিক লীগ বীরগঞ্জ উপজেলা শাখার আয়োজনে দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের কর্তৃক শীতার্ত শ্রমিকদের মাঝে শীতবস্ত্র ও বীরগঞ্জ মহানাম যজ্ঞানুষ্ঠান প্রাঙ্গণে বীরগঞ্জ উপজেলা হিন্দু- বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, উপজেলা পূজা উদযাপন পরিষদ ও উপজেলা ব্রাহ্মণ সংসদ এর যৌথ উদ্যোগে অসহায় মানুষদের মাঝে কম্বল করেন এমপি গোপাল।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।