1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
শেখ হাসিনা দেশের প্রত্যেকটি ক্ষতিগ্রস্থ মানুষের পাশে আছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি - সবুজ বাংলা নিউজ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

শেখ হাসিনা দেশের প্রত্যেকটি ক্ষতিগ্রস্থ মানুষের পাশে আছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

 

দিনাজপুর-১(বীরগঞ্জ -কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের প্রত্যেকটি ক্ষতিগ্রস্থ মানুষের পাশে আছেন। যে কোন পরিস্থিতিতে তিনি ও তার দল সব ক্ষতিগ্রস্থদের পাশে থাকতে পিছপা হয় না। তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের উদ্দেশ্যে বলেন, দুর্ঘটনা বলে আসেনা। তবে একটু সচেতনতায় অনেক বড় ক্ষতি থেকে রক্ষা পাওয়া যায়। আমি আপনাদের পাশে আছি। শেখ হাসিনা আপনাদের পাশে আছেন। আপনাদের পুড়ে যাওয়া বাড়ী খুব শীঘ্রই নির্মানে যা প্রয়োজন তা খুব শীঘ্রই করা হবে।

সোমবার (১৩ মার্চ ২০২৩) বিকেলে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৩নং শতগ্রাম ইউনিয়নের চৌধুরীপাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বাড়ি পরিদর্শনকালে এমপি মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন। এসময় তিনি চৌধুরীপাড়া দুইটি বাড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের খোজ খবর নেন এবং আর্থিক সহযোগিতা করেন।
এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার, শতগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান মতি, ঝাড়বাড়ী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শতগ্রাম ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, শতগ্রাম ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিকাশ চন্দ্র রায়, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।