1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
ঘোড়াঘাটে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে জব্দকৃত বালাইনাশক ধ্বংস - সবুজ বাংলা নিউজ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

ঘোড়াঘাটে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে জব্দকৃত বালাইনাশক ধ্বংস

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : রবিবার, ১২ মার্চ, ২০২৩

মো: আনভিল বাপ্পি স্টাফ রিপোর্টার :

দিনাজপুরের ঘোড়াঘাটে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে প্রায় ৯ লক্ষ টাকার মেয়াদ উত্তীর্ণ ও নাম সর্বস্ব বিভিন্ন কোম্পানির অবৈধ জব্দকৃত বালাইনাশক ধ্বংস করা হয়েছে।
রোববার বিকালে উপজেলা পরিষদ মাঠে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্বে থাকা সহকারী কমিশনার ভূমি মোঃ মাহমুদুল হাসানের উপস্থিতিতে বালাইনাশক আইন ২০১৮ এবং ভোক্তা অধিকার সংরক্ষন ২০০৯ অনুযায়ী এসব অবৈধ বালাইনাশক ধ্বংস করা হয়।

ধ্বংসকৃত বালাইনাশকের মধ্যে ছিল, সেজল ১০ এসসি, এলার্ট ৫৫ সিসি, বাংলা ম্যাগ, গ্রোজিংক, বিজলী বোরন, চায়না বোরন, চাষী ম্যাগ গোল্ড প্লাস, সুপার বোরন, ডিজেন ও বাম্পার ম্যাগ।

এসময় উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির, উপজেলা কৃষি অফিসার মোঃ এখলাছ হোসেন সরকার, কৃষি সম্প্রসারণ অফিসার রুহুল আমিন ও মোছাঃ উম্মে ছালমা, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার আবু বক্কর সিদ্দিক, উপ-সহকারী কর্মকর্তা মমদেল হোসেন প্রমুখ।

এর আগে বিভিন্ন সময়ে অভিযান পরিচালনা করে হরিপাড়া বাজারের মেসার্স আতিক সীড, বলগাড়ী বাজারের মেসার্স সজীব স্টোর ও আবিরেরপাড়ার মেসার্স আব্দুল্লাহ ট্রেডার্স থেকে এসব অবৈধ বালাইনাশক জব্দসহ আরও বেশ কিছু দোকান থেকে মেয়াদ উত্তীর্ণ বালাইনাশক জব্দ করেন উপজেলা কৃষি অফিস।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।