1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
জেলা প্রশাসকের কার্যালয়ের নিয়োগ পরীক্ষায় নকল আটক ১ - সবুজ বাংলা নিউজ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

জেলা প্রশাসকের কার্যালয়ের নিয়োগ পরীক্ষায় নকল আটক ১

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩

মোঃ মিজানুর রহমান,স্টাফ রিপোর্টার,

 

 

নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ের শুন্য ২৮ টি পদে নিয়োগ পরীক্ষায় ফয়সাল ইসলাম চৌধুরী নামে এক পরীক্ষার্থীকে নকলের দায়ে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক তাঁকে দুই দিনের কারাদন্ড দিয়ে কারাগারে পাঠিয়েছে।

শনিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার, জেনারেল সার্টিফিকেট শাখার সিনিয়র সহকারী কমিশনার মোস্তাফিজুর রহমান ভ্রাম্যমান আদালতে এ দন্ডাদেশ দেন। ফয়সাল ইসলাম চৌধুরী জেলা শহরের থানা পাড়া এলাকার বাসিন্দা। তিনি জেলা প্রশাসকের কার্যালয়ের সার্টিফিকেট সহকারী পদে পরিক্ষা দিচ্ছিলেন।

জেলা প্রশাসকের কার্যালয় থেকে জানা যায়, জেলার সাধারণ প্রশাসন এবং এর আওতাধীন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়সমূহে ১৩, ১৪ এবং ১৬ তম গ্রেডের ৫ ক্যাটাগরিতে ২৮টি শূন্য পদে জনবল নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজ কেন্দ্রে পরীক্ষা শুরুর কিছুক্ষণ পর ফয়সাল ইসলাম নকল করতে শুরু করে। দায়িত্বরত পরিক্ষক বিষয়টি দেখতে পেয়ে তাকে হাতে লেখা উত্তরপত্রসহ আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক অভিযুক্তকে দুই দিনের কারাদণ্ড প্রদান করে।

এ বিষয়টি নিশ্চিত করে স্থানীয় সরকার, জেনারেল সার্টিফিকেট শাখার সিনিয়র সহকারী কমিশনার মোস্তাফিজুর রহমান বলেন, অভিযুক্তকে নকল করার দায়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই দিনের কারাদণ্ড দেওয়া হয়ছে।

নীলফামারী অতিরিক্ত জেলা প্রশাসক সাইফুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অনাকাঙ্ক্ষিত এ ঘটনার জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। তবে নিয়োগ পরিক্ষা সুষ্ঠুভাবে শেষ হয়েছে৷ নকল করায় একজন পরীক্ষার্থীকে কারাগারে পাঠানো হয়েছে।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।