1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত সহিদ আলীর পরিবারের মাঝে পণ্য সামগ্রী বিতরণ - সবুজ বাংলা নিউজ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত সহিদ আলীর পরিবারের মাঝে পণ্য সামগ্রী বিতরণ

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : সোমবার, ১ জুলাই, ২০২৪

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ

সংসারে অভাব অনটনে ভাগ্যের চাকা পরিবর্তন করতে ¯^পরিবারে ঢাকার নারায়ণগঞ্জে পাড়ি জমান দিনমজুর সহিদ আলী (৩৫)। সেখানে ভাড়ায় চালিত ভ্যানে করে বিভিন্ন মালামাল পরিবহনে ৫ বছর ধরে কাজ করতেন মাসে যা আয় হতো তা দিয়ে বাবা, মা সহ পরিবারের সকল সদস্যের খরচ চালাতো এবং কোন রকম চলতো তার সুখের সংসার।সহিদ আলী দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ১০নং মোহনপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দক্ষিণ পলাশবাড়ী গ্রামের ফয়েজ উদ্দীনের ছেলে।তিনি পরিবারের একমাত্র উর্পাজনকারী ব্যাক্তি। ভাগ্যের নির্মম পরিহাস প্রতিদিনের মতো পন্য পরিবহনের সময় হঠাৎ সড়ক দুর্ঘটনায় শিকার হন, এতে তার পা ভেঙ্গে কয়েক খন্ড হয়ে যায়। তখন পরিবারে নেমে আছে অন্ধকার ছায়া। তারপর সাধ্যমত চিকিৎসা করে সহায় সম্বল সর্বশ হারিয়ে গ্রাামের বাড়ী চলে আসেন কারণ তার আয় রোজগার বন্ধজ কাজ করার স¶মতা নেই এবং গ্রামে শুধু ভিটে মাটি ছাড়া আর কোন জমি নেই।

দুর্ঘটনার পর থেকে চলাচলে সয়মতা না থাকায় সহিদ আলী বর্তমানে বাইরে গিৃয়ে কাজ করতে পারছেননা এবং অর্থাভাবে চিকিৎসাও করাতে পারছিলেন না। আয় রোজগার সম্পূর্ণ বন্ধ হয়ে যাওয়ায় সন্তানদের পড়ালেখা সহ পরিবারের মুখে তিন বেলা খাবার তুলে দিতে পারাই কঠিন হয়ে দাড়িয়েছে।

এমন দুর্বিষহ পরিস্থিতিতে সহিদ আলীর পরিবারের পাশে এক মাসের খাদ্য সামগ্রী নিয়ে, এক বস্তা চাল, ডাল ২ কেজি, সয়াবিন তৈল ৪ লিটার, আটা ৫ কেজি, পেয়াজ ২কেজি, আলু ৩ কেজি, লবন ১ কেজি, মিষ্টি কুমড়া ১টি, দেশী মুরগী ও নগদ কিছু অর্থ নিয়ে পাশে দাড়িয়েছে বসুন্ধরা শুভসংঘ বীরগঞ্জ উপজেলা শাখার বন্ধুরা।

এ সময় উপস্থিত ছিলেন, বসুন্ধরা শুভসংঘ বীরগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা ও কালের কন্ঠ বীরগঞ্জ উপজেলা প্রতিনিধি সোহেল আহমেদ, সভাপতি ফরহাদ হোসেন, কলেজ শাখার সহ সভাপতি উম্মে হাবিবা, যুগ্ন সাধারন সম্পাদক শাহারিয়ার কবির,রিংকি আক্তার,লিপি আক্তার,মাহাবুর রহমান প্রমুখ।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।