1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বীরগঞ্জে ১ ভাটা মালিককে ভ্রাম্যমাণ আদালতে ২লাখ টাকা জরিমানা - সবুজ বাংলা নিউজ
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন

বীরগঞ্জে ১ ভাটা মালিককে ভ্রাম্যমাণ আদালতে ২লাখ টাকা জরিমানা

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : বুধবার, ৮ মে, ২০২৪

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

পুকুর থেকে মাটি কেটে নেয়ার অপরাধে দিনাজপুরের বীরগঞ্জে ১ ইট ভাটা মালিককের ২ লাখ টাকা জরিমানা ও মুচলেকা দিয়ে রক্ষা। এ ঘটনায় ভাটা মালিকদের মধ্যে আতংক বিরাজ করছে।জানা গেছে, বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের প্রেমবাজার সংলগ্ন এলাকায় তামিম বিক্সস নামের ইট ভাটায় অনুমতি ছাড়া পুকুর থেকে মাটি কেটে ইট তৈরীর কাজে ব্যবহার করছে। এমনকি মাটি কাটার ফলে রাস্তাঘাটের ব্যাপক ভাঙ্গনের সৃষ্টি হচ্ছে। এ সকল বিষয় দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ এর নজরে এলে জেলা প্রশাসকের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস রবিবার (৫ মে) বিকেল ৫টার দিকে ওই ইট ভাটায় অভিযান চালায়।

এ সময় তামিম বিক্সস এর মালিক খানসমা উপজেলার পূর্ব গোবিন্দপুর গ্রামের মোজাম্মেল হক এর ছেলে তামিম রেজা প্রধান কে ২ লাখ টাকার জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজ কুমার বিশ্বাস।

এব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস জানান, রবিবার বিকেলে তামিম বিক্সে অভিযান চালিয়ে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন আইন ২০১৩ এর ১৫(১) ধারা মোতাবেক ভাটা মালিক কে মোবাইল কোর্ট পরিচালনা মাধ্যমে ২ লাখ টাকা জরিমানা করা হয়। অভিযান অব্যাহত থাকবে।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।