1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
ডোমারে মহিলা চেয়ারম্যান প্রার্থী ফার্মাসিস্ট সরকার ফারহানা আখতার সুমি গণসংযোগে এগিয়ে - সবুজ বাংলা নিউজ
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

ডোমারে মহিলা চেয়ারম্যান প্রার্থী ফার্মাসিস্ট সরকার ফারহানা আখতার সুমি গণসংযোগে এগিয়ে

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

মোঃমিজানুর রহমান, নিজস্ব প্রতিবেদক।।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে প্রার্থীরা জনগনের দ্বারে দ্বারে ঘুরতে শুরু করেছেন। ডোমার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে যে কয়জন প্রার্থীর নাম শোনা যাচ্ছ,তার মধ্যে আওয়ামী পরিবারের। তারুণ্যের অহঙ্কার ফার্মাসিস্ট সরকার ফারহানা আখতার (সুমি) নাম জোরে সোরে উচ্চারিত হচ্ছে। ভোটারদের সাথে সুসম্পর্ক তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তিনি। মুক্তিযুদ্ধের চেতনায় শান্তি ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এবং জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সহযোগী নেতাকর্মীদের নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন,গ্রাম ও ওয়ার্ড পর্যায়ে গণসংযোগ, মতবিনিময়,উঠান বৈঠক অব্যাহত রেখেছেন।
সেখানে তিনি জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা এবং বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরছেন।ইতিমধ্যেই তিনি নিজেকে উপজেলা মহিলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষনা দিয়ে জনগনের দ্বারে দ্বারে গিয়ে দোয়া,আশীর্বাদ ও ভোট চাচ্ছেন। ছাত্র জীবন থেকেই যিনি ছিলেন নিরহঙ্কার, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদকারী,সৎ ও ত্যাগী একজন নারী।
ফার্মাসিস্ট সরকার ফারহানা আখতার (সুমি)কার্যকারী সদস্য,, বাংলাদেশ আওয়ামীলীগ,, নীলফামারী জেলা শাখা সাংগঠনিক সম্পাদক,, বাংলাদেশ যুব মহিলা লীগ,,কেন্দ্রীয় কমিটি সাবেক উপ- সাহিত্য বিষয়ক সম্পাদক,, বাংলাদেশ ছাত্র লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।ইতিমধ্যেই তিনি পোস্টার,লিফলেট, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা বিনিময় এবং সামাজিক,সাংস্কৃতিক অনুষ্ঠান,সভা সমিতিতে উপস্থিত হয়ে বিভিন্ন প্রতিশ্রুতিসহ ভোটারদের মন জয়ের চেষ্টা করছেন।ভোটাররা বলছেন,বিগত দিনগুলোতে অনেক জনপ্রতিনিধি এসেছেন। তরুণ প্রজন্মের কাছে সরকার ফারহানা আখতার সুমি ব্যাপক সাড়া পেয়েছেন। তার জনসংযোগে ভোটারদের মনে ইতিবাচক সাড়া ও ভালোবাসার আবেগ সৃষ্টি হয়েছে।তাই তার আচরনে মুগ্ধ ডোমার ও চিলাহাটি বাসি। আমরা তরুণ,সুশিক্ষিত ও মেধাবী নারী নেতৃত্বের অধিকারী সরকার ফারহানা আখতার সুমি এবার মহিলা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।প্রার্থী সরকার ফারহানা আখতার সুমি বলেন, উপজেলা মহিলা চেয়ারম্যান পদে আমি একজন প্রার্থী। আমি আপনাদের দোয়া ও ভালোবাসা চাই। নির্বাচিত হলে আপনাদের সাথে নিয়ে ডোমার উপজেলা স্মাট হিসেবে গড়ে তুলতে চাই। ডোমার চিলাহাটির একজন নারী হিসেবে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে আমি আশাবাদী।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।