1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বীরগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম উদ্বোধন - সবুজ বাংলা নিউজ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

বীরগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম উদ্বোধন

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ মার্চ, ২০২৪

বিকাশ ঘোষ, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:

‘সুখে ভরবে আগামীর দিন, পেনশন হবে সর্বজনীন’ স্লোগানে দিনাজপুরের বীরগঞ্জে সর্বজনীন পেনশন স্কিমের নিবন্ধন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। এই কার্যক্রম উদ্ধোধন করেন দিনাজপুর -১(বীরগঞ্জ -কাহারোল) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাকারিয়া জাকা। বীরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে হয় পেনশন স্কিম কার্যক্রম।মঙ্গলবার (১২ মার্চ) সকাল থেকে বিকল পর্যন্ত দিনব্যাপী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে এই কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ফজলে এলাহীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ, জেলা অতিরিক্ত প্রশাসক রাজস্ব সোহাগ চন্দ্র সাহা, পৌর মেয়র মোশারফ হোসেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি রাজ কুমার বিশ্বাস,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ছানাউল্লাহসহ সকল সরকারি দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মী এবং স্থানীয় নেতৃবন্দ, স্থানীয় ব্যক্তিবর্গ।

জেলা প্রশাসক শাকিল আহমেদ তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাস্তবায়নে বৈষম্যহীন সামাজিক কাঠামোয় সব নাগরিকের বিশেষ করে বয়স্ক জনগোষ্ঠীর আর্থিক সুরক্ষা নিশ্চিতকরণে এই সর্বজনীন পেনশন স্কিম। এটি সফল করতে সব পেশার মানুষের সহযোগিতা প্রয়োজন এই মুহূর্তে। এসময় পেনশন স্কিমের নিবন্ধন সম্পর্কে সর্বস্তরের মানুষের মাঝে আগ্রহ সৃষ্টির লক্ষ্যে উপজেলা পরিষদ সভাকক্ষে জনঅবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।