1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
ঘোড়াঘাটে কথিত মোজাম বিনোদন পার্ক সিলগালা নারী সহ ৩ জনের সাজা - সবুজ বাংলা নিউজ
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

ঘোড়াঘাটে কথিত মোজাম বিনোদন পার্ক সিলগালা নারী সহ ৩ জনের সাজা

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : রবিবার, ১০ মার্চ, ২০২৪

আনভিল বাপ্পি, স্টাফ রিপোর্টারঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে বুলাকিপুর ইউনিয়নের কালুপাড়া কথিত মোজাম বিনোদন পার্ক সিলগালা করা হয়েছে। সেই সাথে নারী সহ ৩ জন কে সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।দীর্ঘদিন থেকে পার্কের আড়ালে নির্মাণাধীন আবাসিকে চলছিল দেহ ব্যবসা। গত ২ বছরে বেশ কিছু অভিযানে পার্কের মালিক, ম্যানেজার সহ শতাধিক খদ্দের-পতিতা আটক হলেও কোনক্রমেই পার্কটিতে দেহ ব্যবসা বন্ধ হচ্ছিল না। জেল থেকে ছাড়া পেয়ে আবারও পার্কের মালিক মোজাম্মেল হক দেহ ব্যবসা চালিয়ে যাাচ্ছিলেন।অবশেষে রোববার বিকালে জেলা প্রশাসক ও জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাকিল আহমেদের নির্দেশে উপজেলা নির্বাহী অফিসার মো. রফিকুল ইসলামের নেতৃত্বে কথিত মোজাম বিনোদন পার্কে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পার্কটি সিলগালা করা হয়েছে।

সেই সাথে পার্কে ভিতরের আবাসিকে অবস্থানরত অশ্লীল কাজের জন্য নারীসহ ৩ জনকে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত। এদের মধ্যে ২ জন পুরুষ ও ১ জন নারী। এ সময় ভ্রাম্যমাণ আদালত অভিযানের খবর পেয়ে পার্কের মালিক সহ অন্যান্যরা পালিয়ে যায়।

সাজা প্রাপ্তরা হলেন, গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলাধীন প্রশান্ত কুমার (৩০) ও বিলাশ চন্দ্র সরকার (৩০) এবং বগুড়া সদরের ফাতেমা বেগম (৩২)।

ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন, সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মাহমুদুল হাসান। আদালত চলাকালে উপস্থিত ছিলেন, ঘোড়াঘাট থানার ওসি মো. আসাদুজ্জামান আসাদ সহ পুলিশের একটি দল ও গণমাধ্যম কর্মীরা।

এ বিষয়ে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মাহমুদুল হাসান জানান, দীর্ঘদিন থেকে পার্কটি বন্ধের দাবিতে জেলা প্রশাসকের কার্যালয় ও উপজেলা প্রশাসনের কার্যালয়ে স্থানীয় লোকজনেরা অতিষ্ট হয়ে অভিযোগ দিয়ে আসছিলেন। আমরা বেশ কয়েকবার ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে জেল-জরিমানাও করেছি। তার পরেও পার্কের মালিক এসব কার্যকলাপ পরিচালনা করতেন। পার্কটি সিলগালার কারনে অনির্দিষ্ট কালের জন্য পার্কটি বন্ধ থাকবে।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।