1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
স্মার্ট কিশোরগঞ্জ উপজেলা গড়তে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান স্বপ্না শান্তা প্রামাণিক - সবুজ বাংলা নিউজ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

স্মার্ট কিশোরগঞ্জ উপজেলা গড়তে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান স্বপ্না শান্তা প্রামাণিক

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪

মোঃমিজানুর রহমান,নিজস্ব প্রতিবেদক।।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই এবার শুরু হয়েছে উপজেলা নির্বাচনের হাওয়া। আগামী মার্চ মাসে উপজেলা নির্বাচনের পরিকল্পনা নির্বাচন কমিশনের। চলতি মাসের শেষের দিকে তফসিল ঘোষণার ইঙ্গিত দিয়েছেন নির্বাচন কমিশন।সেই লক্ষ্যে নীলফামারীর কিশোরগঞ্জউপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী প্রচার-প্রচারণায় নেমেছেন । জেলার ৬টি উপজেলার প্রায় প্রতিটি জনপদে প্রার্থীদের পোস্টার- ব্যানার শোভা পাচ্ছে।তবে কিশোরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর পর এবার মহিলা ভাইস – চেয়ারম্যান পদে স্বপ্না শান্তা প্রামাণিক নবীন-প্রবীণ কিশোরগঞ্জ উপজেলায় ৯ টি ইউনিয়ন এ একাধিক প্রার্থীর কথা শোনা যাচ্ছে। তাই আসন্ন এ উপজেলা পরিষদ নির্বাচনে স্বপ্না শান্তা প্রামাণিক মহিলা ভাইস-চেয়ারম্যান পদে লড়তে চান তরুণ ও যুবসমাজের প্রিয় ব্যক্তিত্ব।

উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার খবরে এলাকার তরুণ ভোটারদের মাঝে তাকে ঘিরে শুরু হয়েছে নানান উৎসাহ-উদ্দীপনা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও স্বপ্না শান্তা প্রামাণিক কে নিয়ে নীলফামারীর
কিশোরগঞ্জ এ ৯ টি ইউনিয়নে চলছে নানা সম্ভাবনার কথা। তিমি একজন ভালো মনের মানুষ সাধারণ মানুষের পাশে থাকতে চান

সকল শ্রেনীর লোকের সাথে রয়েছে তার সু সম্পর্ক। অবহেলিত এ এলাকার নানান সমস্যা-সম্ভাবনা নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছেন তিনি। ছুটেছেন মানুষের আপদে বিপদে। আর এ ধরনের সামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্ততার কারণে ছোট বড় সব শ্রেণী-পেশার মানুষেই তাকে ভালো চোখে দেখেন।নিজের প্রার্থীতার বিষয়েউপজেলা পরিষদ নির্বাচনেমহিলা ভাইস – চেয়ারম্যান পদে নির্বাচিত হলে মাদক, সন্ত্রাস ও দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার থেকে শান্তি প্রিয় স্মার্ট কিশোরগঞ্জ উপজেলা গড়ে তুলতে চাই। এজন্য যুব সমাজ ও তরুণ প্রজন্মকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।