1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বীরগঞ্জে বাবা-মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে বাড়ি এলেন প্রবাসী ছেলে - সবুজ বাংলা নিউজ
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

বীরগঞ্জে বাবা-মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে বাড়ি এলেন প্রবাসী ছেলে

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪

বিকাশ ঘোষ,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:

বাবা-মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে বাড়ি এলেন প্রবাসী ছেলে শখের বশে মানুষ কতো কিছুই না করে। খরচ করে লাখ লাখ টাকা। মানুষ ভেদে সৌখিনতাও হয় ভিন্ন ভিন্ন। আবার সাধ ও সাধ্যের মধ্যে শখের ধরণও হয় আলাদা আলাদা। ১৬ ফেব্রুয়ারি (শুক্রবার ) দুপুরে তেমনি বাবা-মায়ের ইচ্ছা পূরণের জন্য প্রথমে ঢাকা বিমানবন্দরে নেমে হেলিকপ্টারে চড়ে নিজ গ্রামে এসেছেন মো. নাসিম ও জীবন রায় নামে দুই মালয়েশিয়া প্রবাসী। তাদের বাড়ি উপজেলার সাতোর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামে। নাসিম তরিকুল ইসলামের ছেলে ও একই এলাকায় জীবন রায়ের বাড়ি। হেলিকপ্টার দেখার জন্য হাজারো উৎসুক মানুষের ভিড় জমায় বটতলী উচ্চ বিদ্যালয় মাঠে।

সরেজমিনে দেখা যায়, গ্রামের চারপাশে ফসলি মাঠ। সবুজ সমারোহের মাঝখানে তৈরি হেলিপ্যাড। দল বেঁধে ফসলি জমির আইল দিয়ে, সড়ক দিয়ে নারী পুরুষ আসছেন হেলিপ্যাডের পাশে। মালেশিয়া প্রবাসী নাসিম ৯ বছর ও জীবন রায় দেড় বছর পর হেলিকপ্টারে চড়ে আসবেন তাদের বাড়ি। কিছু সময়ের মধ্যে আকাশে ভেসে বেড়ায় হেলিকপ্টারের শব্দ। উৎসুক নারী পুরুষ ও শিশুরা তাকিয়ে আকাশের দিকে। বাবা-মা ও চেলে-মেয়েকে সঙ্গে নিয়ে হেলিকপ্টার থেকে নেমে নাসিম ও জীবন রায়। হৈ চৈ পড়ে গেল পুরো এলাকায়।
প্রবাসী বাবা তরিকুল ইসলাম বলেন, আমাদের খুব ইচ্ছা ছিল ছেলে নাসিম বিদেশ থেকে দেশে ফিরে হেলিকপ্টারে বাড়িতে আসবে। আজ আমাদের মনের আশা পূর্ণ হয়েছে।

প্রবাসী নাসিম ও জীবন রায় বলেন,আমারা দীর্ঘদিন প্রবাসে বাস করছি। আমাদের বাবা এবং মায়ের স্বপ্ন পূরণের জন্য এবং গ্রামের মানুষ ও আমার শুভাকাঙ্ক্ষীদের মধ্যে আনন্দ-উচ্ছ্বাস ছড়িয়ে দিতে আমি ব্যতিক্রমীভাবে বাড়ি ফিরি। নিজের শখ পূরণের পাশাপাশি আমি আমাদের সাধ্যমতো ধর্মীয় প্রতিষ্ঠান ও এলাকার মানুষের পাশে থাকি। সার্বিক সহযোগিতা করি। ভবিষ্যতেও করবো।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।