1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
এখন আমাদের গন্তব্য স্মার্ট বাংলাদেশের পথে- জাকারিয়া জাকা এমপি - সবুজ বাংলা নিউজ
বুধবার, ২৯ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন

এখন আমাদের গন্তব্য স্মার্ট বাংলাদেশের পথে– জাকারিয়া জাকা এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪

বিকাশ ঘোষ, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) নির্বাচনী আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের দেখানো পথে শেখ হাসিনার নেতৃত্বে বদলে গেছে বাংলাদেশ। নানা প্রতিকুলতার মাঝে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। সেই উন্নয়নের ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাত ধরে ডিজিটাল বাংলাদেশ থেকে এখন আমাদের গন্তব্য স্মার্ট বাংলাদেশের পথে।শনিবার(১৭ ফেব্রুয়ারি-২০২৪) দুপুরে পৌশহরের বিজয় চত্বর সংলগ্ন এলাকায় গ্রীন হাউস গ্যাস নিঃসরণ কমানোর লক্ষ্যে বাংলাদেশ জলবায়ু পরিবর্তন ট্রাস্টের অর্থায়নে এবং বীরগঞ্জ পৌরসভার বাস্তবায়নে ২কোটি টাকা ব্যয়ে বীরগঞ্জ পৌর এলাকায় ১৫০টি সৌর সড়কবাতি স্থাপন শীর্ষক প্রকল্পের শুভ উদ্বোধন শেষে বীরগঞ্জ পৌরসভার আয়োজনে সংর্বধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে সারা দেশে উন্নয়নের ছোঁয়া লেগেছে। চলমান উন্নয়ন কর্মকান্ড আমরা বীরগঞ্জ-কাহারোল উপজেলার প্রতিটি গ্রামে গ্রামে ছড়িয়ে দিতে চাই। বীরগঞ্জ-কাহারোল উপজেলাকে শিক্ষা ও শিল্পনগরী হিসেবে গড়ে তুলতে চাই। পাশাপাশি বীরগঞ্জ পৌরসভাকে মাদক ও অপরাধ মুক্ত একটি স্মার্ট, ক্লীন এবং গ্রীন পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই।
বীরগঞ্জ পৌর সভার মেয়র মোঃ মোশারফ হোসেন বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরিয়াস সাঈদ সরকার, বীরগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মোঃ আব্দুল্লাহ আল হাবিব মামুন, পৌর নির্বাহী কর্মকর্তা শামীমা আকতার, সহকারী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান সিদ্দিকী, উপ-সহকারী প্রকৌশলী মোঃ নাজমুল আলম, মোঃ মাহফুজুর রহমান,প্রশাসনিক কর্মকর্তা মোঃ শফিকুল আলম,কাউন্সিলর মোঃ আব্দুল বারিক, পৌর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনিসুর রহমান, জেলা পরিষদ সদস্য মোঃ রোকনুজ্জামান বিপ্লব, ঠিকাদার সমিতির সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান প্রমুখ।
এ সময় পৌরসভার কাউন্সিলর, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী এবং স্থানীয় রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।