1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ব্যবস্থা গ্রহণ করেছেন- এমপি জাকারিয়া - সবুজ বাংলা নিউজ
বুধবার, ২৯ মে ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ব্যবস্থা গ্রহণ করেছেন- এমপি জাকারিয়া

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর)প্রতিনিধিঃ

দিনাজপুর-১(বীরগঞ্জ -কাহারোল) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা বলেছেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিশুর মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করা হয়েছে। বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সরকার কাজ করছে, পাশাপাশি বিভিন্ন সংস্থা গুলোকে এগিয়ে আসার গুরুত্বারোপ করেন। অভিভাবকরা শিশুদের প্রতি পড়ালেখার জন্য বিশেষ গুরুত্ব দিবেন। শিশুদের পড়ালেখার গুরুত্ব দেওয়ার আহ্বান জানিয়ে সকলের সহযোগিতা কামনা করেন।
(১৬ ফেব্রুয়ারি -২০২৪) শুক্রবার দুপুরে বীরগঞ্জ উপজেলার জগদল মিশনে প্রকল্পের উপকার ভোগী শিশু ও অভিভাবকদের মাঝে বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, শুধু নামে স্কুলে আসা যাওয়া করলেই হবে না, ভালো করে পড়া লেখার জন্য দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ব্যবস্থা গ্রহণ করেছেন। তাই সবাই ভালো করে পড়ালেখা করলে, সকল সুযোগ সুবিধা পাবে।
উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্প, জগদল বিডি-০২০৪ এর আয়োজনে ও পিডিএ গুড সেফার্ড ট্রাস্ট (জিএসটি) এবং কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহায়তায় জগদল মিশনের এলসিসি চেয়ারম্যান রেজা অভয় সরকার এর সভাপতিত্বে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা ৩১৪টি স্কুল ড্রেশ, ৩১৪টি স্কুল ব্যাগ, ১০টি সেলাই মেশিন ও ৭ লাখ টাকা বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরিয়াস সাঈদ, বীরগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি শিবলি সাদিক, বীরগঞ্জ উপজেলা তাঁতীলীগের সভাপতি ফরিদুল ইসলাম ফরিদ, আলহাজ্ব মোঃ আল মামুন দুলাল, জগদল মিশনের বিএলসি সিনোড মডারেটর রেজা মনোজিত রায়, জগদল মিশনের বিএলসি ট্রাস্ট কনভেনর বিজয় কুমার রায়, জগদল মিশনের বিএলসি সিনোড কনভেনর রেজা মনোরঞ্জন রায়, জগদল মিশনের বিএলসি সার্কেল কনভেনর অরবিন্দ সরকার, প্রকল্প ব্যবস্থাপক রতন দাশ, কনসালটেন্ড জিএসটি বিকাশ চন্দ্র রায়, সার্কেল পাস্টোর রেভারেন্ট সুবাশ রায়, প্রজেক্ট হিসাব রক্ষক কৃষ্ণকান্ত রায় সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।
এরপর এমপি বীরগঞ্জ উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের খোঁজখবর নিতে যান।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।