1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
হিরো আলমের নিউজ করায় সাংবাদিকদের ওপর যুবলীগ নেতার হামলা - সবুজ বাংলা নিউজ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

হিরো আলমের নিউজ করায় সাংবাদিকদের ওপর যুবলীগ নেতার হামলা

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩

বগুড়ায় হিরো আলমের নিউজ করায় সাংবাদিকদের ওপর হামলা চালিছে এক যুবলীগ নেতা। বুধবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে বগুড়া শহরের টেম্পল রোডে জেলা আওয়ামী লীগ অফিস সংলগ্ন টাউন ক্লাবে এই হামলা ঘটনা ঘটে।

বগুড়া সদর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম বিষয়টি জানিয়েছেন।

হামলার শিকার দুই সাংবাদিক হলেন— বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও কালের কন্ঠের বগুড়া প্রতিনিধি জেএম রউফ এবং দৈনিক বগুড়ার সিনিয়র রিপোর্টার জহুরুল ইসলাম।

হামলাকারী শরিফুল ইসলাম শিপুল বগুড়া জেলা যুবলীগের সহ-সভাপতি। হামলার সময় তিনি মদ্যপ অবস্থায় ছিলেন।

হামলার শিকার বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জেএম রউফ জানান, তিনি টাউন ক্লাবের অফিসে (ক্লাবের সাধারণ সম্পাদকের কক্ষে) বসে উপনির্বাচনে পরাজিত প্রার্থী আশরাফুল আল  ওরফে হিরো আলমের ফলাফল প্রত্যাক্ষান করে সংবাদ সম্মেলনের নিউজ লিখছিলেন। সেসময় ওই কক্ষে ছিলেন দৈনিক কালবেলার বগুড়া ব্যুরো প্রধান প্রদীপ মহন্ত ও দৈনিক বগুড়ার জহুরুল ইসলাম ছাড়াও তার আরও দুই বন্ধু। রাত সাড়ে ১১টার দিকে যুবলীগ নেতা শিপুল মদ্যপ অবস্থায় সেখানে প্রবেশ করেন। তিনি (রউফ) সেসময় হিরো আলমের সংবাদ সম্মেলনের ভিডিও তার পত্রিকার মেইলে দিয়েছেন মর্মে মোবাইলে অফিসকে অবহিত করছিলেন। এটি শুনেই ক্ষিপ্ত হয়ে অশালীন ভাষায় গালাগাল শুরু করেন শিপুল। ‘সাংবাদিকরা হিরো আলমকে রাজনীতিক বানাচ্ছে’ এমন অভিযোগ তুলে তিনি রউফের ওপর হামলা চালিয়ে লাঞ্ছিত করেন। সেখানে উপস্থিত অন্যরা রউফকে উদ্ধার এবং শিপুলকে ওই অফিস থেকে বের করে দেন। তার ৫ মিনিটের ব্যবধানে শিপুল আবারও সেখানে প্রবেশ করে সাংবাদিক জহুরুলের ওপর হালমা করেন। তিনি জহুরুলের গলায় ফাঁস লাগিয়ে হত্যার চেষ্টা চালান। সেসময় তাদের চিৎকারে টাউন ক্লাবের কর্মচারীরাসহ বাইরের কয়েকজন লোক গিয়ে শিপুলকে নিবৃত্ত করে। খবর পেয়ে সদর থানা ও সদর ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে শিপুল পালিয়ে যান। তাকে আটক করতে রাতেই পুলিশ বিভিন্ন স্থানে অভিযান করেও ধরতে পারেনি।

এসআই খোরশেদ আলম বলেন, রাত ৩টা পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও শিপুলকে আটক করা যায়নি। তাকে আটক করতে অভিযান চালাচ্ছে পুলিশ।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।