1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
ঘোড়াঘাটে চাকরি দেওয়ার নামে অর্থ আত্মসাৎ প্রতারক শামীম গ্রেফতার - সবুজ বাংলা নিউজ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

ঘোড়াঘাটে চাকরি দেওয়ার নামে অর্থ আত্মসাৎ প্রতারক শামীম গ্রেফতার

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪

বাপ্পি, স্টাফ রিপোর্টারঃ

 

দিনাজপুরের ঘোড়াঘাটে পুলিশ কনস্টেবল পদে চাকরি দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎকারী শামীম মিয়া নামে এক প্রতারক কে গ্রেফতার করেছে থানা পুলিশ।
শুক্রবার (৯ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় উপজেলার নয়াপাড়া গ্রামে শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত ব্যক্তি হলেন, গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার সিধন গ্রামের আঃ গফুর মিয়ার ছেলে শামীম মিয়া(৩৮)।
পুলিশ ও এজাহার সূত্র জানা যায়,ভুক্তভোগী সিরাজুল ইসলাম (৪৫) ঘোড়াঘাট মহিলা ডিগ্রী কলেজের একজন কর্মচারী। আসামি শামীম মিয়া এলাকার চলাফেরা করাকালে ভুক্তভোগী সিরাজুল ইসলামের সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের সুবাদে আসামি শামীম নিয়ে জানায় যে, সে একজন সরকারী কর্মচারী ও বিভিন্ন উর্দ্বতন কর্তৃপক্ষের সহিত তাহার সুসম্পর্ক আছে। সে টাকার বিনিময়ে চাকরি নিয়ে দিতে পারবে।
আসামি শামীম মিয়াী কথা বিশ্বাস করে পরে সিরাজুল ইসলামের ছেলে ওমর ফারুক ফয়সালের পুলিশ কনস্টেবল পদে চাকরীর জন্য আসামী শামীম মিয়াকে ৫/০২/২০২৩ তাং বিকাল সাড়ে ৪ টার দিকে নিজ বসতবাড়িতে নগদ ১,০৫,৫০০( একলক্ষ পাঁচ হাজার পাঁচশত) টাকা প্রদান করেন। পরে আসামী শামীম মিয়া পুলিশ কনস্টেবল পদে চাকরির জন্য একটি সীল সাক্ষর সম্বলিত সুপারিশপত্র প্রদান করে। ভুক্তভোগীর ছেলে দিনাজপুর পুলিশ লাইনে উপস্থিত হয় এবং চাকরি না পেয়ে ফেরত চলে আসে।
পুলিশ জানায়,ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে আসামিকে গ্রেফতার করে ঘোড়াঘাট থানা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পেয়েছে পুলিশ।
এ বিষয়ে ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম বলেন, পুলিশ বাহিনী বা অন্য কোন সরকারি চাকুরীতে কোন ধরনের টাকা লেনদেনের সুযোগ নেই৷ আটককৃত শামীর মিয়ার নামে একটি মামলা দায়ের করা হয়েছে। সে মামলায় গ্রেফতার করা হয় এবং আমরা রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে। চক্রটির সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ভূয়া সুপারিশপত্রটি আমরা পেয়েছি। বিষয়টি অত্যন্ত গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।