1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
নির্বাচনে হেরে গেছি, হারিয়ে যাইনি জনগনের সংকটকালীন পাশে ছিলাম, আছি -সাবেক এমপি মনোরঞ্জন শীল গোপাল - সবুজ বাংলা নিউজ
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

নির্বাচনে হেরে গেছি, হারিয়ে যাইনি জনগনের সংকটকালীন পাশে ছিলাম, আছি -সাবেক এমপি মনোরঞ্জন শীল গোপাল

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

সাবেক সংসদ সদস্য ও দীপ্ত জীবন ফাউন্ডেশন হাসপাতালের সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়েছেন। ৫ম বারের মতো প্রধানমন্ত্রী হয়ে এবার স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা। আমি সংসদ সদস্য থাকাকালীন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমার নির্বাচনী এলাকায় মসজিদ, মন্দির, সড়ক, ব্রীজসহ ব্যাপক উন্নয়ন করেছি। আমার চেষ্টার কোন কমতি ছিল না। সারাদেশের ন্যায় বীরগঞ্জ-কাহারোল উপজেলাকে স্মার্ট হিসেবে গড়ে তুলতে ব্যাপক পরিকল্পনা আমার ছিল। তবে আমার দুর্ভাগ্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি পরাজিত হয়েছি। কিন্তু আমি হেরে গেছি, হারিয়ে যাইনি। আমি আপনাদের পাশে আগে যেভাবে ছিলাম, বর্তমানেও সেভাবেই আছি, ভবিষ্যতেও থাকবো। এক কথায়- আমি বর্তমানে আপনাদের (জনতার) আদালতের কাঠগোড়ায় দাঁড়িয়ে। আগামীতে আপনাদের রায়ের অপেক্ষায় রইলাম। আমি আপনাদের সন্তান, আবারো ফিরে আসবো আপনাদের মাঝে।
বুধবার (২৪ জানুয়ারি) বিকেলে দিনাজপুরের কাহারোল উপজেলার রামপুর বটতলীস্থ ‘দীপ্ত জীবন ফাউন্ডেশন হাসপাতাল’ এর উদ্যোগে অসহায় ও দু:স্থ শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় প্রায় ২ শতাধিক অসহায় ও দু:স্থ শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আজিজুল ইমাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেবনাথ, সাধারণ সম্পাদক সুকুমার রায় প্রমুখ।
উল্লেখ্য, দীপ্ত জীবন ফাউন্ডেশন হাসপাতালের নির্মান কাজ এখনও শেষ হয়নি। তবে সপ্তাহে দুই দিন শুক্র ও শনিবার বিশেষজ্ঞ চিকিৎসকগন বসেন এবং বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।