1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বীরগঞ্জে মরিচ গাছ নষ্ট করা কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত - সবুজ বাংলা নিউজ
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন

বীরগঞ্জে মরিচ গাছ নষ্ট করা কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে মরিচ গাছ নষ্ট করার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শহিদুল ইসলাম (৫০) নামের একজনকে হত্যার ঘটনা ঘটেছে।শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ভোগনগর ইউনিয়নের ভাবকী জিয়াখুড়ী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে বীরগঞ্জ থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে।শহিদুল ইসলাম ভোগনগর ইউনিয়নের ভাবকী জিয়াখুড়ী গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে।মৃতের ছেলে মো: জাহিনুর ইসলাম অভিযোগ করে বলেন, শুক্রবার দুপুরে আমার চাচা তহিদুল ইসলামের বসত বাড়ির সামনে বাঁশ বাগানে বাঁশ কাটতে যান বাবা শহিদুল ইসলাম। এসময় কিছু বাঁশঝাড় প্রতিপক্ষে শরিফুলের মরিচ খেতে ছড়িয়ে ছিটিয়ে পরলে একই এলাকার তরিকুল ইসলাম, সাদেকুল ইসলাম, মমিন ইসলাম, শামীম ইসলাম ও আবু সাঈদ ওরফে রাজু সহ ৬-৭ জন প্রথমে অকর্থ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। একপর্যায়ে

সংবদ্ধ হয়ে লাঠি সোঁটা ও দেশীয় অস্ত্র- সশস্ত্র সজ্জিত হয়ে বেআইনি জনতা বাবা’র উপর অতর্কিত হামলা চালায়। সে খানে বাবা কে মারাত্বক জখম করে। এসময় আমারা উপস্থিত হয়ে চিৎকারে করলে আশপাশের লোকজন এগিয়ে আসে। ওই সময় হত্যাকারীরা আমাদেরকে খুন করার হুমকি দিয়ে চলে যায়। আশপাশের লোকজনের সহযোগিতায় আহত বাবাকে উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (হাসপাতাল)ভর্তি করি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বাবাকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর অবস্থা গুরুতর দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় বাবা শহিদুল ইসলামের মৃত্যু হয়।এ বিষয়ে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: মজিবুর রহমান জানান, শনিবার রাতে নিহতের ছেলে মো:জাহিনুর ইসলাম বাদী হয়ে বীরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে মামলা নং ১২, ২১/০১/২০২৪ইং। দ্রুত ভিত্তিতে আসামিদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।