1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বীরগঞ্জে মাদক সেবনের দায়ে যুবকের ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড - সবুজ বাংলা নিউজ
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

বীরগঞ্জে মাদক সেবনের দায়ে যুবকের ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে মোবাইল কোর্টে মাদক সেবনের অপরাধে আব্দুর রাজ্জাক (৩৩) নামের এক যুবককে তিন মাসের বিনাশ্রমে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

(১৭ জানুয়ারি -২০২৩) বুধবার দুপুরে তাঁকে এই সাজা দেওয়া হয়। বীরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজ কুমার বিশ্বাস এই অভিযান পরিচালনা করেন।

সাজাপ্রাপ্ত আব্দুর রাজ্জাক উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মাহানপুর গ্রামের মো: মোজাম্মেল হক এর ছেলে এবং থানা মার্কেটে মোবাইল সার্ভিসিং এর কাজ করতেন ছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে পৌর শহরের থানা মার্কেট এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবনের সময় আব্দুর রাজ্জাককে আটক করা হয়। অভিযান পরিচালনায় উপজেলা ভূমি অফিসের সার্টিফিকেট পেশকার জুলফিকার আলী, বীরগঞ্জ থানার এসআই শেখ ফরিদ সহ সঙ্গীয় পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন।

এ সময় তাঁর দেহ তল্লাশি করে ২ গ্রাম গাঁজাসহ মাদক সেবনের সরঞ্জাম জব্দ করা হয়। এই অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাঁকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড,এক হাজার টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাজ কুমার বিশ্বাস বলেন,এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।