1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বীরগঞ্জে ইউপি সদস্যের বিরুদ্ধে প্রতারণা ও মহিলাকে কুপ্রস্তাবের অভিযোগ - সবুজ বাংলা নিউজ
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

বীরগঞ্জে ইউপি সদস্যের বিরুদ্ধে প্রতারণা ও মহিলাকে কুপ্রস্তাবের অভিযোগ

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪

বিকাশ ঘোষ, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে চেক ও স্টাম্পের মাধ্যমে দাদনের ৫০ হাজার থেকে বেড়ে ৫ লাখ টাকা দাবি, অস্বীকার করায় এক ইউপি সদস্য কর্তৃক মহিলাকে কুপ্রস্তাবের অভিযোগ উঠেছে।

বীরগঞ্জ উপজেলা সদর সাহেবপাড়ার মোছা:কাবেরী বেগম পুতুল ,(১৫ জানুয়ারি -২০২৪) সোমবার সকালে বীরগঞ্জ থানায় লিখিত অভিযোগে জানান, নিজপাড়া ইউনিয়নের চকবানারশী গ্রামের ইউপি সদস্য মো: আবু হানিফের স্ত্রীর নিকট ৫০ হাজার টাকা দাদন নেয়.

কাবোরী ও হানিফের পরিবারে যথেষ্ট সুসম্পর্ক রয়েছে বিধায় লেনদেন করা হয়। ৫০ হাজার টাকার বিপরীতে ফাকা চেক ও ষ্টাম্প প্রদান করা হয়। পাওনাদার সুবাদে আবু হানিফ মেম্বার অবাধে কাবেরী বেগম পুতুলের বাড়ীতে যাতয়াত করেন।

এক পর্যায় মেম্বার হানিফ কাবেরীকে কুপ্রস্তাব দিয়ে ব্যর্থ হয়, তাই সুচতুর প্রতারক মেম্বার ৫০ হাজার টাকার চেক ৫ লাখ টাকা লিখে প্রতারণার আশ্রয় নেন এবং মামলা করার হুমকি দেন বলে জানান অভিযোগকারী।

এব্যাপারে, ইউপি সদস্য আবু হানিফের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনিত অভিয়োগের কথা স্বীকার করে জানান,তিনিও তার স্ত্রীর মাধ্যমে থানায় পাল্টা অভিযোগ দায়ের করেছেন।

বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: মজিবুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান,ইউপি সদস্য আবু হানিফ এর বিরুদ্ধে একটি অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।