1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
মানুষের নিরাপত্তার জন্য সবাইকে ঐক্যমত থাকতে হবে-জাকারিয়া জাকা এমপি - সবুজ বাংলা নিউজ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

মানুষের নিরাপত্তার জন্য সবাইকে ঐক্যমত থাকতে হবে-জাকারিয়া জাকা এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুর -১ (বীরগঞ্জ-কাহারোল) আ‌স‌নের সংসদ সদস‌্য আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা বলেন আমা‌দের সক‌লের নিরাপত্তার জন্য ঐক্যমত থাকতে হবে। আমাকে বিপুল সংখ্যক সমর্থককারীরা, সমর্থন করে জয়যুক্ত করেছেন।

আমি নির্বাচন চলাকালীন আপনাদেরকে কথা দিয়েছিলাম, আমি যদি নির্বাচিত হয়, তাহলে ঈমান, আমল ও সততার সাথে সমাজ পরিচালিত করব। এই বীরগঞ্জ ও কাহারোল এর জনতা সাথে নিয়ে কর্ম পরিচালনা করবো এবং যুবকদের চাকরি হবে বিনা পয়সায়।

সোমবার ১৫ জানুয়া‌র‌ি দিনাজপু‌রের কাহা‌রোল উপ‌জেলার ১০ মাইল মোড়ে সকল নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় এ সময় এসব কথা বলেন তি‌নি।

তি‌নি আ‌রো ব‌লেন, আমরা হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান ৩ লক্ষ ৯২ হাজার ভোটার, তাদের নিরাপত্তার দায়িত্ব আমার। সুখ, শান্তি বিপদ-আপদ সকল নিরাপত্তার দায়িত্ব পালন করার জন্য সকলের সহযোগিতা চাই। আমরা সবাই মিলে ঐক্যবদ্ধ থাকব, আমরা কোন রাজনৈতিক প্রতিহিংসায় জড়াবো না। আমরা কোন অন্যায় কাজে জড়াবো না। তিনি আরো বলেন, কারো নামে যেন মিথ্যা মামলা না হয়, কেউ যেন জুলুম নির্যাতনের শিকার না হয়। আমরা সবাই মিলে বীরগঞ্জ-কাহারোলকে বাংলাদেশ সরকারের ভিশন স্মার্ট ও নতুন আঙ্গিকে নিয়ে আসতে চাই। কোন অন্যায় আমার দ্বারায় হবে না ইনশাআল্লাহ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য স্মার্ট বাংলাদেশ গড়ার, আমরা সেই পদ্ধতির সাথেই থাকবো। আগামী ৩০ জানুয়ারি আমাদের প্রথম সংসদ অধিবেশন অনুষ্ঠিত হবে।

দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা শপথ গ্রহণ শেষে গতকাল সোমবার (১৫ জানুয়ারি ২০২৪ইং) ঢাকা থেকে বিকেল ৩ টা ৩০ মিনিটে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছান। বিমানবন্দরে নির্বাচনী এলাকার নেতাকর্মীরা ফুলের শুভেচ্ছা জানাতে উপস্থিত হন। তারপর তিনি বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বিভিন্ন নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

তারপর আবার কাহারোল উপজেলার নেতা কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করতে যান। এ সময় উপস্থিত ছিলেন, বীরগঞ্জ পৌরসভার মেয়র মোশারফ হোসেন, কাহারোল উপজেলার জেলা পরিষদের সদস্য আরমান আলী, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরিয়াস সাইদ, বাবলু হোসেন, ইউপি চেয়ারম্যান মানিক, মতিউর রহমান চেয়ারম্যান,বীরগঞ্জ পৌরসভার কাউন্সিলর বনমালী রায়, মোঃ বারিক, আনিছুর, মহিলাআওয়ামী লীগ নেত্রী শাহানাজ পারভীন, ছাত্রলীগ, যুবলীগ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।