1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বীরগঞ্জে শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ - সবুজ বাংলা নিউজ
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

বীরগঞ্জে শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪

মো: আরিফ ইসলাম বীরগঞ্জ দিনাজপুর প্রতিনিধি:

উত্তরের হিমেল হাওয়ায় কনকনে শীত আর ঠান্ডায় দিনাজপুরের বীরগঞ্জে অসহায় গরীব শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেন স্লুইচগেট ইয়াং স্টার শান্তি সংঘ ।

১২জানুয়ারী শুক্রবার দুপুর ২ ঘটিকায় বীরগঞ্জ উপজেলার স্লুইচগেট বাজার সংলগ্ন স্থানে অসহায় গরীব শীতার্ত মানুষদের মাঝে স্লুইচগেট ইয়াং স্টার শান্তি সংঘের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে। বৃদ্ধ পুরুষ-মহিলা ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণে উপস্থিত ছিলেন, স্লুইচগেট ইয়াং স্টার শান্তি সংঘের উপদেষ্টা মো: মহবুল ইসলাম ,ইমান আলী ।
অনুষ্ঠানটি সভাপত্তিত্ব করেন স্লুইটগেট ইয়াং স্টার এর সভাপতি মো: রিপন হাসান ।

সংগঠনের পক্ষে আরো উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক মো: নুরুল ইসলাম , সহ-সভাপতি মো: রিপন আলী , সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা ,জাকির ,আবু বক্কর সিদ্দিক ,তছলিম, জীবন সহ অনেকে।
সংগঠনের সভাপতি মো: রিপন হাসান বলেন, মানবতার কল্যাণে এই সংগঠনের পথচলা। ২০২৩ থেকে সকলকে নিয়ে এই সংগঠন পথচলছে। অসহায়, দুস্থ মানুষদের পাশে দাঁড়াচ্ছে। দেশের ক্লান্তি কালে বন্যার্তদের মাঝে সাহায্য পৌছে দিয়েছে। প্রতি বছর অসহায় শীতার্ত মানুষের জন্য গরম কাপড় বা কম্বল বিতরণ করে আসছি। আল্লাহ্ যেন আমাদের আরো বড় পরিসরে মানুষের সেবা করার তৌফিক দান করেন। সমাজের সকলের কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনার একটু সহযোগীতায় একজন মানুষের একটু হলেও কষ্ট লাগব হতে পারে। তাই যতোটুকু সম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ান, শীতার্ত মানুষের পাশেন দাঁড়ান।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।