1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বীরগঞ্জে পুকুর থেকে আদিবাসী যুবকের লাশ উদ্ধার - সবুজ বাংলা নিউজ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

বীরগঞ্জে পুকুর থেকে আদিবাসী যুবকের লাশ উদ্ধার

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪

বিকাশ ঘোষ, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে মাকড়াই শালবন এলাকার একটি পুকুর থেকে আদিবাসী নৃ-গোষ্ঠীর সম্প্রদায়ের শাকিল হেমরম(২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে বীরগঞ্জ থানা-পুলিশ। বুধবার (৩ জানুয়ারি -২০২৪) সকালে বীরগঞ্জ উপজেলার মাকড়াই শালবন এলাকার সিদ্দিকুর আলম মনার ভাঙাপুকুর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।পৌরসভার ৬নং ওয়ার্ডের মাকড়াই পূর্ব আদিবাসীপাড়ার হফনা হেমরমের ছেলে শাকিল।

সূত্রে জানা গেছে, বুধবার ভোর আনুষ্ঠানিক ৫টার দিকে নিজপাড়া ইউনিয়নের প্রেমবাজার এলাকার কয়েকজন জেলে ভাঙাপুকুরে মাছ শিকার করতে যান। জাল টানতেই শাকিল হেমরমের সদৃশ একটা কিছু দেখতে পান।
এ সময় জেলেরা লাঠি দিয়ে সেটিকে নাড়া দিলে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে বুঝতে পারেন এটি কোনো লাশ। পরে তিনি স্থানীয় জনপ্রতিনিধিদের বিষয়টি জানান। কাউন্সিলর কবিরে মাধ্যমে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ সুমন, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মঈনুল হোসেন ও এসআই আনোয়ার হোসেন সহ একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেন।থানার এসআই মো.আনোয়ার হোসেন বলেন, লাশে আঘাতের কোনো চিহ্ন নেই। উদ্ধারের সময় লাশের পরনে কালো রংয়ের ফুল প্যান্ট ও কালো গোলগলা গেঞ্জি ছিল।বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান লাশ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করে জানান,প্রাথমিকভাবে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মৃতদেহটি উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এ বিষয়ে মৃতের ভাই বীরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগের ভিত্তিতে একটি ইউডি মামাল দায়ে হয়েছে।এদিকে মৃত শাকিলের বড় ভাই আরিফ হেম্ব্রম জানান, তার ছোট ভাই একজন ট্রাক্টর শ্রমিক। পাশাপাশি প্রতিদিন রাতে প্রতিবেশী সিদ্দিকুর আলম মােনার পুকুরে মাছ পাহারা দিত। সোমবার রাতে বাড়ী থেকে বেরিয়ে গতকাল মঙ্গলবার সারাদিন তার হদিস ছিল না। আজ বুধবার সকালে ওই পুকুরে মাছ ধরার সময় জেলেদের জালে ছোট ভাইয়ের লাশ পেয়েছেন তারা।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।