1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
নৌকায় ভোট দিয়ে জনগণ প্রমাণ করবে তারা উন্নয়নের পক্ষেই আছে -মনোরঞ্জন শীল গোপাল এমপি - সবুজ বাংলা নিউজ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

নৌকায় ভোট দিয়ে জনগণ প্রমাণ করবে তারা উন্নয়নের পক্ষেই আছে -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪

বিকাশ ঘোষ ,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:

স্মার্ট বাংলাদেশ গড়তে আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ (নৌকা মার্কা) মনোনীত প্রার্থী ও সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, আগামী ৭ জানুয়ারি জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে প্রমাণ করবে তারা শেখ হাসিনার সঙ্গে আছে, উন্নয়নের সঙ্গে আছে। তিনি বলেন, নৌকা হচ্ছে উন্নয়নের প্রতীক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের এ উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে যাবে। দেশের অগ্রযাত্রা কেউ ব্যাহত করতে পারবে না। দলীয় প্রধান শেখ হাসিনা আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। নির্বাচনী ইশতেহারে প্রধান অগ্রাধিকার হচ্ছে দ্রব্যমূল্যের দাম কমানো। এ ছাড়া আগামী ৫ বছরে ১ কোটি তরুণ-তরুণীর কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা। নির্বাচনের পর অনেক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হবে। আপনাদের ছেলে-মেয়েদের তার জন্য প্রস্তুত করুন।
দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচন উপলক্ষে রবিবার (৩১ ডিসেম্বর ২০২৩) রাতে বীরগঞ্জ উপজেলার ৩নং শতগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ঝাড়বাড়ী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শতগ্রাম ইউপি চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও শতগ্রাম ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মতিয়ার রহমান মতি এর সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আজিজুল ইমাম চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো. আমিনুল ইসলাম, সাবেক সংসদ সদস্য আব্দুল হক সবুজ, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ খালেদ হাবিব সুমন, শ্রম বিষয়ক সম্পাদক আমজাদ আলী, সদস্য ও জেলা সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সৈয়দ সালাউদ্দিন দিলীপ, সদস্য ও উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মো. নুর ইসলাম, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য প্রভাষ চন্দ্র রায়, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক মো. শামিম ফিরোজ আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক দীপঙ্কর রাহা বাপ্পি, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি সৈয়দ আতাউর রহমান, ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক ঝাড়বাড়ী উচ্চ বিদ্যালয়ের সভাপতি দলিল উদ্দিন সরকার, যুগ্ম আহ্বায়ক ঝাড়বাড়ী কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেন, সদস্য সদস্য ও জেলা সৈনিক লীগের সহ সভাপতি মোশারফ হোসেন।
সভাটির পরিচালনা করেন শতগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিকাশ দেবনাথ।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।