1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বীরগঞ্জে পর্নোগ্রাফী আইনে মামলায় আটক -৩ - সবুজ বাংলা নিউজ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

বীরগঞ্জে পর্নোগ্রাফী আইনে মামলায় আটক -৩

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

বিকাশ ঘোষ,বীরগঞ্জ (দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে এক অষ্টম শ্রেণির শিক্ষার্থীর ব্যক্তিগত বিষয় ভিডিও ধারণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে এবং মামলার ৩ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ মামলায় গ্রেপ্তার করা হলেন- উপজেলার মোহনপুর ইউপির মাটিয়াকুরা গ্রামের
আব্দুল কাইয়ুমের ছেলে অ-প্রাপ্ত বয়স্ক মোঃ মাহিম (১৭) একই এলাকার হবির ছেলে মোঃ তাইজুল ইসলাম (২৫) ও সবুলের ছেলে মোঃ সাদেকুল ইসলাম (২৩)।

উপজেলার মোহনপুর ইউনিয়নের পশ্চিম মাটিয়াকুড়া গ্রামের মোঃ হেলাল কবিরের মেয়ে অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছন্দ নামে হাসিনা নিজ বাড়িতে গোসল করার সময় গোপনে একই গ্রামের মোঃ মাহিম কে প্ররোচনা দিয়ে তার ব্যবহার কৃত মোবাইল ফোন দিয়ে মোঃ তাইজুল ইসলাম, মোঃ সাদেকুল ইসলাম জাহাঙ্গীর আলম ও মোঃ মাহিমের মোবাইল ফোনে গোসলের নগ্ন ভিডিও ধারন করে এবং তাদের মোবাইল ফোনে ধারণকৃত গোসলের নগ্ন ভিডিও সরবরাহ করে নিয়ে গত ২৪/১২/২০২৩ ইং তারিখের গত রবিবার সকালে বাদির বাড়িতে আসামিরা এসে বাদির স্ত্রীর নিকট ৫০ হাজার টাকা দাবি করে বলেন, তাদের দাবির টাকা না দিলে ব্লাকমেইল করে মেয়ের গোসলের নগ্ন ভিডিও ইন্টারনেটের মাধ্যমে ছাড়িয়ে দিবে বলে হুমকি প্রদর্শন করে।

বাদি অভিযুক্তদের এ ধরনের অন্যায় কাজ থেকে বিরত থাকার জন্য অনুরোধ করেন। কিন্তু অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে গত ২৫/১২/২০২৩ ইং তারিখ দুপুরে বাদীর ভাগ্নে আলম সরকারের ইমো নম্বরে আসামি সাদেকুল ইসলামের ব্যবহারকৃত মোবাইল নম্বর থেকে গোসলের নগ্ন ভিডিও পাঠিয়ে দিয়ে বাদির নিকট ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। তাদের দাবির টাকা না দিলে আসামীরা তার মেয়ের নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিবে বলে হুমকি দিলে বাদী এলাকার গন্যমান্য ব্যাক্তিদের পরামর্শ ক্রমে বীরগঞ্জ থানায় বাদি হয়ে একটি পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের করেছেন। যাহার মামলা নম্বর – ২০ তারিখ ২৭/১২/২০২৩ ইং। আটককৃতদের আদালতে সোর্পদ করা হয়েছে বলে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মুজিবুর রহমান নিশ্চিত করেছেন।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।