1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
নৌকা মার্কার নির্বাচনী স্রোতে ভেসে যাচ্ছে অগ্নি সন্ত্রাসীরা -মনোরঞ্জন শীল গোপাল এমপি - সবুজ বাংলা নিউজ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

নৌকা মার্কার নির্বাচনী স্রোতে ভেসে যাচ্ছে অগ্নি সন্ত্রাসীরা -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

বিকাশ ঘোষ,বীরগঞ্জ ( দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের বাংলাদেশ আওয়ামী লীগ (নৌকা মার্কা) মনোনীত প্রার্থী মনোরঞ্জন শীল গোপাল এমপি বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বাধাগ্রস্থ করতে অগ্নি সস্ত্রাস করছে স্বাধীনতা বিরোধী শক্তিরা। কিন্তু তারা জানে না, জ্বালাও-পোড়াও করে মানুষের আস্থা অর্জন করা যায় না। দেশের মানুষ এই নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে প্রস্তুত রয়েছেন। আগামী ৭ জানুয়ারীর নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কার নির্বাচনী স্রোতে ভেসে যাচ্ছে অগ্নি সন্ত্রাসীরা।
দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় কাহারোল উপজেলার তারগাঁও ইউনিয়নের বুলিয়া বাজারে প্রথম নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সাংবিধানিক নিয়মেই অনুষ্ঠিত হচ্ছে। এ দেশের মানুষ নৌকা ছাড়া কিছু বুঝে না। কারণ নৌকা স্বাধীনতার প্রতীক। তিনি বলেন, বিএনপির কাছে দেশ নিরাপদ নয়। তারা মৌলবাদ জঙ্গিবাদ সৃষ্টি করে। আগুনে পুড়ে মানুষ হত্যা করে, গুলি করে হত্যা করে। দেশে মানুষ শুধু শেখ হাসিনা ও আওয়ামী লীগের কাছে নিরাপদ।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল বাসেদ এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আজিজুল ইমাম চৌধুরী, বীরগঞ্জ উপজেলা পরিষদেও চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল করিম, কোষাধ্যক্ষ মো. সুমন, সদস্য সৈয়দ সালাউদ্দিন দিলীপ, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা প্রভাষ চন্দ্র রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মৌসমী আক্তার, উপজেলা যুব লীগের সভাপতি শাহ মোস্তফা আলম, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
সভাটি পরিচালনা করেন উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।