1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
ধর্মকে অস্ত্র বানিয়ে সাম্প্রদায়িক উস্কানিদাতাদের প্রত্যাখ্যান করতে হবে -মনোরঞ্জন শীল গোপাল এমপি - সবুজ বাংলা নিউজ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

ধর্মকে অস্ত্র বানিয়ে সাম্প্রদায়িক উস্কানিদাতাদের প্রত্যাখ্যান করতে হবে -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩

বিকাশ ঘোষ ,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের বাংলাদেশ আওয়ামী লীগ (নৌকা মার্কা) মনোনীত প্রার্থী মনোরঞ্জন শীল গোপাল এমপি বলেছেন, যারা ধর্মকে পুঁজি করে রাজনীতি করে তারা সেই ধর্মের শত্রু। যারা যুক্তির তোয়াক্কা না করে ধর্মের অপব্যাখ্যা করে, তারা সাধারণ মানুষকে বিপদে পরিচালিত করবার চেষ্টা করে। তারা কেবল ধর্মের না তারা দেশের শত্রু, সমাজের শত্রু। কারণ কোন ধর্মই সন্ত্রাসকে প্রশ্রয় দেয় না, বিশৃঙ্খলাকে প্রশ্রয় দেয় না। ধর্মকে অস্ত্র বানিয়ে সাম্প্রদায়িক উস্কানিদাতাদের প্রত্যাখ্যান করতে হবে। তাদের বিরুদ্ধে জনগণকে রুখে দাঁড়াতে হবে। একাত্তর সালের মহান মুক্তিযুদ্ধের চেতনায় বলিয়ান হয়ে তাদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচন উপলক্ষে রোববার (১৭ ডিসেম্বর ২০২৩) দুপুরে বীরগঞ্জ কেন্দ্রীয় মহানাম যজ্ঞানুষ্ঠান চত্বরে উপজেলা পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিদষদের নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরোও বলেন, দেশকে এগিয়ে নিতে হলে নৌকার কোন বিকল্প নেই। এবারও দেশের মানুষ নৌকায় ভোট দিতে তৈরি হয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা আকাশচুম্বি। এদেশের মানুষ মনে করে শেখ হাসিনার বিকল্প কেউ নেই। শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা। আমাদের এগিয়ে যেতে হলে, উন্নত ও আলোকিত বাংলাদেশ পেতে হলে শেখ হাসিনাকে বারবার প্রয়োজন।
উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার কালীপদ রায় এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনিল চক্রবর্তী, সাধারন সম্পাদক রতন চন্দ্র রায়, বাংলাদেশ উপজেলা পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সাধারন সম্পাদক উত্তম রায়, বীরমুক্তিযোদ্ধা প্রেমানন্দ রায়, জেলা আওয়ামী লীগের সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মো. নুর ইসলাম, বাবু গিরিজা নাথ দাস, বিমল চন্দ্র দাস, প্রভাষক রফিকুল ইসলাম, নিত্যান্দ সাহা, ডাঃ ডি সি রায়, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক মো. শামীম ফিরোজ আলম।
সভাটি পরিচালনা করেন উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক দীপঙ্কর রাহা বাপ্পি।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।