1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
ডোমার প্রেট্রোল পাম্পে রাখা ৩টি ট্রাক্টরে আগুন - সবুজ বাংলা নিউজ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

ডোমার প্রেট্রোল পাম্পে রাখা ৩টি ট্রাক্টরে আগুন

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩

মোঃমিজানুর রহমান,নীলফামারী জেলা প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমার ফিলিং স্টেশনে রাখা আইসার ৪৮০,৪৮৫ ও নিউহল্যান্ড টিটি-৫৫ মডেলের তিনটি ট্রাক্টর ইঞ্জিন আগুনে পুড়িয়ে গেছে। এতে ক্ষতি হয়েছে প্রায় ৩০লক্ষাধিক টাকা। ট্রাক্টর মালিকদের অভিযোগ কে বা কাহারা ইঞ্জিনগুলোতে আগুন লাগিয়ে দিয়েছে।ঘটনাটি শনিবার(৯ ডিসেম্বর) ভোর অনুমান ৪াদকে ডোমার সদর ইউনিয়নের ডোমার ফিলিং স্টেশনে ঘটে।ট্রাক্টর মালিক আনজারুল ইসলাম জানান, গাড়ীগুলো নিরাপত্তার জন্য রাত্রে পাম্পে রাখা হয়। কারন পেট্রোল পাম্পে রাত্রে পাহারাদার ও সিসি ক্যামেরা লাগানো থাকায় কোন চিন্তা হয় না। গাড়ী বাড়ীতে রাখলে মাঝে মধ্যে ব্যাটারী চুরি হওয়ায় ভয়ে পাম্পে রাখি। শুক্রবার সন্ধ্যা ৬টারদিকে গাড়ী রেখে বাড়ী যাই, রাত সাড়ে তিনটার দিকে জানতে পারি গাড়ীতে আগুন লেগেছে। আজকে আমার সব শেষ হয়ে গেল। কে বা কাহারা ইঞ্জিন গুলোতে আগুন লাগিয়ে দিয়েছে।

আব্দুল মালেক বলেন, আমার টিটি-৫৫ ইঞ্জিনটি কোম্পানি থেকে কিস্তিতে নেওয়া। বিভিন্ন এনজিও’র কাছ থেকে প্রায় ৫লাখ টাকা লোন নিয়ে কোম্পানিতে দিয়ে অবশিষ্ট টাকা বাকি রেখে গাড়ীটি নেই। এই গাড়ীর উপর আমার সংসার চলে। ইঞ্জিনটি পুড়িয়ে যাওয়ায় আমি নি:স্ব হয়ে গেলাম। আইনের কাছে আমার দাবী সঠিক তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনার জোর দাবী জানাচ্ছি।

এবিষয়ে পেট্রোল পাম্পের পাহারাদার রতন ইসলামের সাথে কথা হলেন তিনি বলেন, শুক্রবার দিবাগত রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে হঠাৎ করে একটি গাড়ীর ইঞ্জিন চালু হয়। ইঞ্জিন চালুর সাথে সাথে ফায়ারিং হচ্ছে। আমি বন্ধ করতে না পারায় পাম্পে থাকা লিটন ও রাধা মোহনকে ডাক দেই। তারা সহকারে এসে দেখি ইঞ্জিনে আগুন জ¦লছে। সে সময় আমি কাউকে দেখিনি। অনেক চেষ্টা করে আগুন নিভাতে না পেরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। তারা এসে আগুন নিয়ন্ত্রনে নেয়।

ডোমার ট্রাক্টর মালিক সমিতির সভাপতি হাবিবুর রহমান বাবু জানান, সট সার্কিট হয়ে এভাবে কোনদিন ইঞ্জিনে আগুন লাগতে পারে না।

ডোমার থানা অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী বলেন, ক্ষতিগ্রস্থ ট্রাক্টর মালিকরা বিষয়টি অবগত করেছে। ঘটনাস্থান পরিদর্শন করেছি। যায়গাটি সিসি ক্যামেরার আওতায় রয়েছে। দ্রুত সময়ে প্রকৃত ঘটনা উদঘাটন করা হবে।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।