1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বীরগঞ্জ-কাহারোলে নেতাকর্মীদের উদ্দেশ্যে মনোরঞ্জন শীল গোপাল নৌকার বিজয় নিশ্চিত করে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে - সবুজ বাংলা নিউজ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

বীরগঞ্জ-কাহারোলে নেতাকর্মীদের উদ্দেশ্যে মনোরঞ্জন শীল গোপাল নৌকার বিজয় নিশ্চিত করে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩

বিকাশ ঘোষ , বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৪র্থ বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় পর নিজ নির্বাচনী এলাকায় পৌঁছে হাজার হাজার স্থানীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের শুভেচ্ছা-ভালোবাসায় সিক্ত হলেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। এসময় সংক্ষিপ্ত পথসভায় নেতাকর্মীদের উদ্দেশে এমপি গোপাল বলেন- নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আর বিজয় নিশ্চিত করতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ভিশন স্মার্ট বাংলাদেশ বিনির্মানে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
সোমবার (২৭ নভেম্বর ২০২৩) বিকেলে দিনাজপুরের দশমাইল মোড়ে পৌছলে হাজার হাজার নেতাকর্মী তাকে স্বাগত জানায়। এসময় দশমাইল জামে মসজিদের সামনে দোয়ায় অংশ নেন হাজারো জনতা। এরপর দশমাইল মোড় হতে হাজার হাজার মটরসাইকেল শোভাযাত্রা নিয়ে বীরগঞ্জ উপজেলা হয়ে কাহারোল উপজেলা পর্যন্ত যান এমপি গোপাল। বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন তিনি।
একই দিন ঐতিহাসিক শ্রীশ্রী কান্তজীউ মন্দিরে গিয়ে সেখানে বিশেষ প্রার্থনায় অংশ নেন তিনি। এরপর কাহারোল উপজেলায় গেলে সেখানেও হাজার হাজার নেতাকর্মী তাকে স্বাগত জানায়। নেতা কর্মীদের নিয়ে কাহারোল উপজেলা পরিষদ চত্বরের বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন তিনি।
এছাড়াও বিভিন্ন স্থানে সংক্ষিপ্ত আলোচনায় জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, নৌকার বিজয় নিশ্চিত করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ভিশন স্মার্ট বাংলাদেশ বিনির্মানে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আওয়ামীলীগ কাউকে একদিনে মনোনয়ন দেয়নি। একের পর এক জরিপ, তদন্ত করে সেই রিপোর্টের উপর ভিক্তি করে মনোনয়ন দিয়েছে। আপনাদের উন্নয়ন যাতে অব্যাহত থাকে সেই লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনা আমাকে আবারো মনোনয়ন দিয়ে আপনাদের প্রত্যাশার প্রতিফলন ঘটিয়েছে। আপনারা আমাকে যে ভালোবাসা দিলেন তাতে করে আমাকে কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ করে ফেলেছেন। আপনাদের উপরেও দায়ীত্ব রয়েছে নৌকাকে বিজয়ী করার। আসুন আগামী ২০২৪ সালের ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করি। তিনি আরো বলেন, আমার নির্বাচনী এলাকা কাহারোলের মানুষ হা, না ভোটে না এর পক্ষে ভোট দিয়ে স্বৈরাটারকে প্রতিহত করেছিল। ৭ জানুয়ারি কাহারোল-বীরগঞ্জের মানুষ নৌকায় ভোট দিয়ে আবারো অশুভ শক্তিকে প্রতিহত করবে। তিনি বলেন, আপনারা আমাকে ভালোবেসে যে ঋণের বোঝা আমার কাধে চাপিয়ে দিয়েছেন, আমি যদ দিন বেঁচে থাকব এই ঋণের বোঝা কমানোর চেষ্টা করব।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।