1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
ফুলেল শুভেচ্ছায় সিক্ত এমপি মনোরঞ্জন শীল গোপাল - সবুজ বাংলা নিউজ
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

ফুলেল শুভেচ্ছায় সিক্ত এমপি মনোরঞ্জন শীল গোপাল

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩

বিকাশ ঘোষ,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:

চতুর্থ বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় মনোনীত হওয়ায় মনোরঞ্জন শীল গোপাল কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভিন্ন স্তরের মানুষ।

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন দিনাজপুর১(বীরগঞ্জ-কাহারোল) আসনে আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী ঘোষণা করা হয়েছে। এরপর থেকে দলের নেতাকর্মী ও বিভিন্ন সংগঠনের কর্মীরা ফুলের তোড়া নিয়ে অভিনন্দন জানাতে প্রথমে দিনাজপুরের কাহারোল উপজেলার দশমাইল মোড়ে ভিড় করছেন। অনেকে উক্ত মোড়ে নিচে ফুল নিয়ে অপেক্ষা করছেন। জনপ্রিয় ওই প্রার্থী দশমাইল মোড়ে হাজারো মানুষের উদ্দ্যোশে বক্তব্য রাখেন। পরে ঐতিহ্যবাহী কান্তজীউ মন্দিরে কিছুক্ষণের জন্য যাত্রা বিরতি শেষে তিনি বীরগঞ্জ পৌরসভার বিজয় চত্বরে পথ সভা বক্তব্যে সকলের কাছে নৌকা মার্কার পক্ষে ভোট প্রার্থনা করছেন। সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে একে একে ক্ষমতাসীন আওয়ামী লীগ দলীয় নেতাকর্মী, উপজেলার ১১টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, তার কর্মীসমর্থকসহ সর্বস্তরের মানুষ নৌকা মার্কার প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

১১নং মরিচা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ফুলের তোড়া নিয়ে অভিনন্দন জানাতে আসেন মরিচা ইউপি আসেন চেয়ারম্যান মোঃ আতাহারুল ইসলাম চৌধুরী হেলালসহ কয়েকজন। আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল বলেন, ‘দিনাজপুর-১ আসনে চতুর্থ বারের মতো আওয়ামী লীগ দলীয় মনোনীত কে অভিনন্দন জানাতে এসেছি। আমরা তার কাছে এ আসনে সার্বিক উন্নয়ন প্রত্যাশা করি।’পলাশবাড়ী ইউনিয়নের বৈরবাড়ি কেটগাঁও উচ্চ বিদ্যালয়ের সভাপতি ডা, পরেশ চন্দ্র রায় বলেন, ‘আমাদের স্কুলের উন্নয়ন হলে শিক্ষার মান উন্নত হবে। এর জন্য অত্র বিদ্যালয়ের শিক্ষার সুন্দর পরিবেশ গড়তে আবারও এমপি হিসেবে মনোরঞ্জন শীল গোপালের প্রয়োজন। আমরা আশাবাদী, তিনি নৌকা মার্কায় বিপুল ভোটে নির্বাচিত হয়ে উন্নয়ন, শিক্ষা ও শান্তি সমৃদ্ধির জন্য কাজ করবেন।’

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।