1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
দিনাজপুর-১ আসনে চতুর্থ বারের মত নৌকা প্রতীকে মনোরঞ্জন শীল গোপাল এমপি মনোনয়ন পাওয়ার খবরে বীরগঞ্জ কাহারোলে আনন্দের জোয়ার - সবুজ বাংলা নিউজ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

দিনাজপুর-১ আসনে চতুর্থ বারের মত নৌকা প্রতীকে মনোরঞ্জন শীল গোপাল এমপি মনোনয়ন পাওয়ার খবরে বীরগঞ্জ কাহারোলে আনন্দের জোয়ার

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩

বিকাশ ঘোষ,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনে আবারো আওয়ামীলীগ থেকে “নৌকা” প্রতীকে মনোনয়ন পেলেন মনোরঞ্জন শীল গোপাল এমপি। এবার নিয়ে তিনি টানা চারবার “নৌকা” প্রতীক পেলেন।
আজ রোববার বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বঙ্গবন্ধু এভিনিউ দলীয় কার্যালয়ে মনোরঞ্জন শীল গোপালের হাতে নৌকা প্রতীকের চিঠি তুলে দেন। এর আগে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনিত প্রার্থীদের চিঠিতে স্বাক্ষর করেন।
এদিকে এ খবর বীরগঞ্জ-কাহরোল এলাকায় ছড়িয়ে পড়লে সর্বস্তরের মানুষের মধ্যে আনন্দের জোয়ার বইছে। শেখ হাসিনার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালকে অভিনন্দন জানিয়ে অনেক স্থানে মিষ্টি বিতরণ ও মিছিল বের করা হয়।
নৌকা প্রতীকে মনোনয়নের চিঠি পেয়ে মনোরঞ্জন শীল গোপাল বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার নির্বাচনি এলাকার মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় তিনি বীরগঞ্জ-কাহারোল এলাকার মানুষের দোয়া আর্শি-বাদ ও বিজয় নিশ্চিত করতে সকল স্তরের মানুষের সহযোগীতা কামনা করেন।
“নৌকা” প্রতীকে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র মনোনয়ন পাওয়ার বিষয়টি মোবাইলে নিশ্চিত করেছেন তার একান্ত সহকারী মোঃ কামাল হোসেন।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।