1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বিএনপি’র হরতাল জনগণ ঘৃনাভরে প্রত্যাখ্যান করবে -মনোরঞ্জন শীল গোপাল এমপি - সবুজ বাংলা নিউজ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

বিএনপি’র হরতাল জনগণ ঘৃনাভরে প্রত্যাখ্যান করবে -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩

বিকাশ ঘোষ ,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুর-১(বীরগঞ্জ -কাহারোল) আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, একটি বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টির জন্যই বিএনপি জামাত মহাসমাবেশের নামে যে তান্ডব করেছিল দেশবাসী তা প্রত্যক্ষ করেছে। তাদের ডাকা হরতাল জনগণ ঘৃনাভরে প্রত্যাখ্যান করবে। বিএনপি’র চলমান আন্দোলনের সাথে জনগণের কোন সম্পৃক্ততা নেই। ভাড়া করা লোক দিয়ে কখনো আন্দোলন হয় না। শেখ হাসিনার নেতৃত্বেই সুষ্ঠ সুন্দর অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধান সুরক্ষায় শেখ হাসিনাই যথেষ্ট। এবার শুধু প্রতিরোধ না প্রতিশোধ গ্রহণে জনগণ ঐক্যবদ্ধ।
শনিবার (২৮ অক্টোবর ২০২৩) বিকেলে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের প্রদত্ত বীরগঞ্জ ও কাহারোল উপজেলার বিভিন্ন মঠ-মন্দির এবং ব্যক্তিদের মাঝে অনুদানের চেক বিতরণকালে এমপি গোপাল এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন কাহারোল উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন, কাহারোল স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসিফ রেজা রুবেল, মন্দির ভিত্তিক শিশু গণশিক্ষা কার্যক্রম দিনাজপুরের সহকারী পরিচালক মো. মশিউর রহমান।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।