1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বিরামপুর পৌরসভায় ড্রেণ সহ আরসিসি রাস্তা কাজের শুভ উদ্বোধন - সবুজ বাংলা নিউজ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

বিরামপুর পৌরসভায় ড্রেণ সহ আরসিসি রাস্তা কাজের শুভ উদ্বোধন

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩

মো: রায়হান কবির চপল,বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে পৌরশহরের আইয়ুব বিহারীর বাড়ি থেকে বীরমুক্তিযোদ্ধা মতিয়ার বাড়ি পর্যন্ত ড্রেণ সহ আরসিসি রাস্তা কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।আজ শনিবার বেলা ১২টায় পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ডের আইয়ুব বিহারীর বাড়ি থেকে বীরমুক্তিযোদ্ধা মতিয়ার বাড়ি পর্যন্ত ১০০ মিটার ড্রেণসহ আরসিসি রাস্তা কাজের শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে রেলপথ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন এমপি’র সহধর্মিনী শাম্মী আক্তার মনি ও পৌর মেয়র আককাস আলী।

এসময় উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন, সিনিয়র সহকারী পুলিশ সুপার বিরামপুর-নবাবগঞ্জ সার্কেল (এএসপি) মঞ্জুরুল ইসলাম, বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার, বিরামপুর মহিলা কলেজের অধ্যক্ষ মেসবাউল হক, বিরামপুর পৌরসভার ৪ ওয়ার্ড কাউন্সিলর মোজাফফর রহমান, সাবেক ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ওয়াবাইদুল মিনহাজ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধীজনসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে পৌরমেয়র অধ্যক্ষ আককাস আলী বলেন-স্থানীয় মাননীয় সংসদ সদস্য শিবলী সাদিক মহাদয়ের দিক-নির্দেশনায়
বিরামপুর পৌরসভার উন্নয়নের কাজ এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় পৌরসভার বাস্তবায়নে আজ আইয়ুব বিহারীর বাড়ি থেকে বীরমুক্তিযোদ্ধা মতিয়ারের বাড়ি পর্যন্ত ড্রেণ সহ আরসিসি রাস্তা কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। তিনি আরও বলেন, পৌরশহর এলাকায় পর্যায়ক্রমে যেসকল কাচা রাস্তা রয়েছে সেগুলো পাকা করা হবে।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।