1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
দিনাজপুর-৬ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ‘আলতাফুজ্জামান মিতা’র মতবিনিময় - সবুজ বাংলা নিউজ
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

দিনাজপুর-৬ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ‘আলতাফুজ্জামান মিতা’র মতবিনিময়

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩

রায়হান কবির চপল,বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৬ আসনে আওয়ামীলীগের প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা।

শনিবার (২১ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় বিরামপুর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বিরামপুর ও নবাবগঞ্জ উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এই আশাবাদ ব্যক্ত করেন।

মনোনয়ন প্রত্যাশী আলতাফুজ্জামান মিতা বলেন, ছাত্রজীবন থেকে আওয়ামীলীগের সুখে-দুঃখে পাশে থেকে বিভিন্ন আন্দোলনে লড়াই সংগ্রাম চালিয়েছি। সেই সঙ্গে কয়েকবার কারাবরণও করেছি। এর আগেও কয়েকবার দলের মনোনয়ন চেয়েছিলাম কিন্তু পাইনি। এবারের আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবদিক বিবেচনা করে দল আমাকে অবশ্যই মনোনয়ন দিবেন বলে আশা করেছি।

তিনি আরও বলেন, দল যদি আমাকে মনোনয়ন দেয়। তাহলে বিজয়ী হয়ে এই দিনাজপুর-৬ আসনটি আমি সফল রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা ও দলকে উপহার দিতে পারব।

এ সময় উপস্থিত ছিলেন-দিনাজপুর জেলা পরিষদের সদস্য একরামুল হক, বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু, জেলা আওয়ামীলীগের সদস্য রুহুল আমিন সরদার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গোলজার হোসেন, মুকুন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মমিনুর ইসলাম মমিন, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক সাবেকুল ইসলাম, দিওড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকবর হোসেন ও সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মশিহুর রহমান,উপজেলা আওয়ামীলীগের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ প্রমুখ।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।