1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বাংলাদেশে ধর্মীয় বৈষম্য থাকার সুযোগ নেই -মনোরঞ্জন শীল গোপাল এমপি - সবুজ বাংলা নিউজ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:০২ অপরাহ্ন

বাংলাদেশে ধর্মীয় বৈষম্য থাকার সুযোগ নেই -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩

বিকাশ ঘোষ,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসাম্প্রদায়িক বাংলাদেশে ধর্মীয় বৈষম্য থাকার কোনো সুযোগ নেই। সরকার সব ধর্মের সহাবস্থান নিশ্চিত করতে বদ্ধপরিকর। নিজ ধর্মকে ভালোবাসার সঙ্গে সঙ্গে অন্যের ধর্মকেও সম্মান করতে হবে। বিভিন্ন ধর্মের মানুষের পারস্পরিক সম্মানবোধই বঙ্গবন্ধুর সোনার বাংলা নিশ্চিত করবে। ধর্মীয় সুযোগ-সন্ধানীরা যাতে ধর্মকে ব্যবহার করে মানুষকে ভুলপথে পরিচালিত করতে না পারে সেজন্য তিনি সবাইকে সজাগ থাকতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধু ধর্মীয় বিভাজনমুক্ত সোনার বাংলা গড়ার জন্য সংগ্রাম করেছেন। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে সব বৈষম্য দূর করার জন্য অবিরাম কাজ করে যাচ্ছেন।
শারদীয় দুর্গোৎসব উপলক্ষে শুক্রবার (২০ অক্টোবর ২০২৩) বিকেলে বীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের প্রদত্ত উপজেলার বিভিন্ন মঠ-মন্দির এবং ব্যক্তিদের মাঝে অনুদানের চেক ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস এর সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা শাখার সভাপতি সুনিল চক্রবর্তী, জেলা আওয়ামী লীগের সদস্য মো. নুর ইসলাম নুর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, উপজেলা ভাইস চেয়াম্যান মোনায়েম মিয়া,বীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত ওসি মঈনুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, মন্দির ভিত্তিক শিশু গণশিক্ষা কার্যক্রম দিনাজপুরের সহকারি পরিচালক মো. মশিউর রহমান, মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান গোপাল দেব শর্মা, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।