1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বীরগঞ্জে দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা - সবুজ বাংলা নিউজ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

বীরগঞ্জে দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৫ অক্টোবর রোববার বিকালে বীরগঞ্জ থানা পুলিশের আয়োজনে থানা প্রাঙ্গণে এ মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়।

বীরগঞ্জ থানার এস আই সিরাজের সঞ্চালনায় ও পুলিশ পরিদর্শক ওসি তদন্ত মঈনুল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ হোসেন সুমন। বিশেষ অতিথিট বক্তব্য রাখেন, বীরগঞ্জ পৌরসভার মেয়র মোশারফ হসেন বাবুর, দিনাজপুর জেলা পরিষদের সদস্য বিপ্লব হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি।

এ সময় উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মহেশ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক গোপাল দেব শর্মা, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ কমিটির সভাপতি প্রেমানন্দ রায়, সাধারণ সম্পাদক দীপংর রাহা বাপ্পি, জন্মঅষ্টমী কমিটির সভাপতি কালিপদ রায়, সাধারণ সম্পাদক প্রশান্ত সেন, বীরগঞ্জ পৌরসভার দৈনিক বাজার কেন্দ্রীয় মন্দিরে পূজা উদযাপন কমিটির সভাপতি রতন কুমার সাহা রিন্টুসহ উপজেলার ১ পৌরসভা ও ১১টি ইউনিয়নের ১৬১টি পূজামণ্ডপের পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ হোসেন সুমন বলেন, এবার বীরগঞ্জ উপজেলায় ১৬১টি পূজা মন্ডপে পূজা হবে। এসব মন্ডপের নিরাপত্তা দেওয়ার জন্য পুলিশের পক্ষ থেকে ব্যাপক প্রস্ততি নেওয়া হয়েছে। পাশাপাশি আনসার ও স্বেচ্ছাসেবী নিয়োজিত থাকবে। প্রতিটি মন্ডপে সিসি ক্যামেরা স্থাপন করা হবে।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।