1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
দুরারোগ্য ব্যাধির চিকিৎসায় সহায়তার প্রবক্তা শেখ হাসিনা -মনোরঞ্জন শীল গোপাল এমপি - সবুজ বাংলা নিউজ
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

দুরারোগ্য ব্যাধির চিকিৎসায় সহায়তার প্রবক্তা শেখ হাসিনা -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩

বিকাশ ঘোষ, বীরগঞ্জ ( দিনাজপুর) প্রতিনিধি:

দুরারোগ্য ব্যাধির চিকিৎসায় সহায়তার প্রবক্তা শেখ হাসিনা উল্লেখ করে দিনাজপুর-১ (বীরগঞ্জ- কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে আমাদের প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে দেশের প্রত্যেক মানুষের চিন্তা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার বিশেষ ব্যবস্থাপনার কারণেই বিভিন্ন রোগে আক্রান্ত ব্যক্তিরা সমাজ সেবা দপ্তরের মাধ্যমে এই চেক পাচ্ছেন, যেন তারা নিজেদের চিকিৎসা সঠিকভাবে করাতে পারেন এবং একজন সুস্থ্য ব্যক্তির মতো সমাজে বসবাস করতে পারেন।
শুক্রবার (১৩ অক্টোবর ২০২৩) বিকেলে কাহারোল উপজেলা হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তার চেক বিতরণী অনুষ্ঠানে অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় ৩৭ জন রোগীর মাঝে ৫০ হাজার টাকা করে ১৮ লাখ ৫০ হাজার টাকা প্রদান করেন।
উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, সাধারণ সসম্পাদক আব্দুল লতিফ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফারুকুল ইসলাম, বঙ্গবন্ধু সৈনিক লীগ জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন ।
শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. রাজুল ইসলাম।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।