1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
সকল প্রতিবন্ধকতা দূর করে আগামীতে আবারও প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা-আবু হুসাইন বিপু - সবুজ বাংলা নিউজ
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

সকল প্রতিবন্ধকতা দূর করে আগামীতে আবারও প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা-আবু হুসাইন বিপু

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩

বিকাশ ঘোষ, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আবু হুসাইন বিপু বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল প্রতিবন্ধকতা দূর করে বিপুল ভোটে জয়ী হয়ে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা।

সোমবার (২ অক্টোবর -২০২৩) সন্ধ্যায় জেলার কাহারোল উপজেলার দশমাইল মোড়ে কাহারোল ও বীরগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণের আয়োজনে শেখ হাসিনার উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির এসব কথা বলেন তিনি।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আবু হুসাইন বিপু বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বে সারা বিশ্বে বাংলাদেশ এখন সমাদৃত। আগামীতে ক্ষুধা ও দারিদ্রমুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে নির্বাচনী যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এবং বাংলাদেশ আওয়ামীলীগ কে আবারও ক্ষমতায় নিয়ে আসার জন্য সকল দুর্নীতিবাজ-অসাধু মানুষের হাত থেকে তৃণমূল আওয়ামীলীগ ও জনগণকে মুক্ত করার পবিত্র দায়িত্ব আমাদের সকলকে নিতে হবে। আজকের এই সমাবেশ থেকে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আবারও জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামীলীগ কে ক্ষমতায় নিয়ে আসতে হবে।

জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মাসুদুর রহমান স্বপনের সভাপতিত্বে ও জেলা পরিষদের সদস্য এবং বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রোকনুজ্জামান বিপ্লবের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন কাহারোল উপজেলা আওয়ামীলীগের সাবেক উপদেষ্টা বজলুল করিম বাবলু, কাহারোল উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মশিউর রহমান, সাবেক ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা রনজিৎ কুমার রায় মিরু, বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজেদুর রহমান অন্তু, সাধারন সম্পাদক গোলাম মুর্শিদ, বীরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আরিফুজ্জামান আরিফ সহ দুই উপজেলার বিভিন্ন ইউনিটের নেতাকর্মী ও সাধারন জনগন প্রমুখ।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।