1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
রুনা লায়লার প্রশংসায় পঞ্চমুখ এইচ.এম আলাউদ্দিন - সবুজ বাংলা নিউজ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন

রুনা লায়লার প্রশংসায় পঞ্চমুখ এইচ.এম আলাউদ্দিন

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩

তানভীর আহাম্মেদ:

প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা চ্যানেল আই সেরা কন্ঠের ২০২৩ ফাইনাল লিস্টের বাছাই পর্বে আলাউদ্দিনকে সেরা কন্ঠের মঞ্চে প্রশংসায় ভাসালেন।
সংবাদ বিবরণ :
বিশেষ বিচারক উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা। তিনি বলেন, যদি সুযোগ হয় আমি তোমার সাথে একটি দ্বৈত কন্ঠে গান করব, এটা শুধু এইচ.এম আলাউদ্দিনের একার গর্ভের বিষয় নয় এ প্রশংসা সারা বাংলার ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সংগীত শিল্পীএইচ.এম আলাউদ্দিন বলেন, ছোটবেলা থেকেই সংগীত জগতে আসার অনুপ্রেরণা পেয়েছি রুনা লায়লার গাওয়া বাংলা গান মঞ্চের গান, হিন্দি, উর্দু, গান শুনে।

তিনি জানান, ছোট্টবেলায় একটি ফিতার ক্যাসেটে প্রথম রুনা লায়লার গান শোনেন। শুনে শুনে সে গানগুলো চর্চাও করতেন। বলা যায় তখন থেকেই তার প্রতি শ্রদ্ধা তৈরি হয়।

চ্যানেল আই সেরা কন্ঠের ২০২৩ ফাইনা লিস্টের বাছাই পর্বে আমার গান শুনে তিনি বলেন, যদি সুযোগ হয় আমি তোমার সাথে একটি দ্বৈত কন্ঠে গান করব।

তিনি বলেন, প্রিয় শিল্পীর কাছে থেকে এমন কথা শুনে অনেক খুশি হয়েছেন। তার মতো এমন নির্লোভ, নিরহংকারী, দায়িত্বশীল, ভীষণ কেয়ারিং, স্ট্রং পার্সোনালিটির মানুষ খুবই কম দেখেছি।

তিনি বিশ্বজয়ী একজন সংগীতশিল্পী। যার গান নিয়ে বিশেষভাবে বলার মতো আমি কেউ নই। শুধু এতটুকু বলব যে, আমাদের একজন রুনা লায়লা আছেন, এটা আমাদেরই গর্ব।

তিনি চাইলেই অন্য কোনো দেশে প্রতিষ্ঠিত হতে পারতেন। কিন্তু বাংলাদেশকে ভালোবেসে তিনি বাংলাদেশেই রয়ে গেলেন। কত বড় মনের মানুষ তিনি তা তারাই কেবল ভালো বলতে পারবেন যারা রুনা আপাকে খুব কাছে থেকে অনুভব করেছেন।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।