1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বীরগঞ্জে ঢেপা নদীতে গোসল এসে নিখোঁজ সাকিব হোসেনের লাশ উদ্ধার - সবুজ বাংলা নিউজ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

বীরগঞ্জে ঢেপা নদীতে গোসল এসে নিখোঁজ সাকিব হোসেনের লাশ উদ্ধার

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুরের বীরগঞ্জে ঢেপা নদীর সুইচ গেটে ৬ বন্ধু মিলে

গোসল করতে এসে সাকিব হোসেন পুকুউ (১৬) নামে এক কিশোর নিখোঁজ হয়েছে। উদ্ধারে তৎপরতা চালিয়েও ব্যর্থ হন বীরগঞ্জ উপজেলা ফায়ার ষ্টেশনের একটি ইউনিট ও নীলফামারী ডুরির দল।
সাকিব হোসেন পুকুউ উপজেলার সুজালপুর ইউনিয়নের পুর্ব চাকাই গ্রামের মোঃ আলম হোসেনের ছেলে। উপজেলা ফায়ার ষ্টেশনের ওয়ারহাউজ ইন্সেপেক্টর মোঃ মেরাজ আলী নিশ্চিত করে জানান, বুধবার দুপুরে পৌর শহরের ঢেপা নদীর সুইচ গেটে ৬ বন্ধু মিলে গোসল করতে নেমে নিখোঁজ হয় সাকিব হোসেন।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে উদ্ধার অভিযানে নামে। কিন্তু রাত নামায় উদ্ধার কার্যক্রম স্থগিত করে ডুবুরি দল। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে ফের অভিযান শুরু করলেও সাকিব হোসেন এর লাশ পাওয়া যায়নি।

অবশেষে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে
কাহারোল উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের ভাতগাঁও ব্রিজ সংলগ্ন এলাকার ঢেপা নদীতে লাশটি ভেসে উঠে। লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক। রাতেই বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফজলে এলাহী ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তাৎক্ষণিকভাবে ২০ হাজার টাকা প্রদান করেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলে এলাহী বলেন, প্রশাসন হতে শুরু করে প্রতিটি সেক্টর নিখোঁজ সাকিব হোসেন উদ্ধারে সর্বাত্মক তৎপরতা পর গতকাল রাতে তার লাশ উদ্ধার করা হয়েছে।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।