1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বীরগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উদযাপিত - সবুজ বাংলা নিউজ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন

বীরগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উদযাপিত

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩

বিকাশ ঘোষ, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ১৪৪৫ হিজরী উদযাপন উপলক্ষে “বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় হযরত মুহাম্মদ (সাঃ)” শীর্ষক আলোচনা সভা, জনসনের জুলুস ও বর্ণাঢ্য র‍্যালী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর -২০২৩) সকালে
মুজাদ্দেদীয়া তরিকত মিশনের পরিচালনায় কাদেরিয়া, চিশতিয়া, নক্সাবন্দিয়া, মোজাদ্দেদীয়া ও সকল জাকেরগণ এর আয়োজনে বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার ফজলে এলাহী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মোঃ আমিনুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝাড়বাড়ি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গোলাম মোস্তফা, সাবেক মেডিকেল অফিসার ডাঃ মোঃ শাহ আলম, বীরগঞ্জ মহিলা কলেজের সহকারী অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম, নিজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনিসুর রহমান আনিস, উপজেলা জাকের পার্টির সভাপতি আব্দুল হামিদ, হোসেনপুর ডিগ্রি কলেজের প্রভাষক মোঃ জুলফিকার আলী শেখ সামসুজ্জোহা, পাকেরহাট ডিগ্রি কলেজের প্রভাষক মোঃ আসলাম হোসেন, হাফেজ মোঃ সাইফুল ইসলাম, কাজী মাওলানা মোঃ মনজুরুল ইসলাম। আলোচনা শেষে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপনের অংশ হিসাবে সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় চত্ত্বর হতে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে একটি জনসনের জুলুস ও বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে। বীরগঞ্জ পৌরশরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। র‍্যালীতে কালিমাখচিত রংবেরঙের প্লেকার্ড ও ফেস্টুন ব্যবহার করা হয়। আলোচনা, র‍্যালী শেষ হওয়ার পর দেশ ও উম্মাহর শান্তি মুসলিমগন মুনাজাত দোয়া কামনা করেছেন ।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।