1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বীরগঞ্জে শিশু বিবাহ প্রতিরোধে সচেতনতামূলক নাটিকা - সবুজ বাংলা নিউজ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

বীরগঞ্জে শিশু বিবাহ প্রতিরোধে সচেতনতামূলক নাটিকা

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩

বিকাশ ঘোষ,বীরগঞ্জ দিনাজপুর) প্রতিনিধি :

দিনাজপুরের বীরগঞ্জে ইম্প্যাক্ট প্লাস শিশুদের উদ্যাগে শিশু সহিংসতা ও শিশু বিবাহ প্রতিরোধে একটি সচেতনতামূলক নাটিকা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০ সেপ্টেম্বর -২০২৩) দুপুরে উপজেলার নিজপাড়া ইউনিয়নের নিজপাড়া ইউনিয়নের কৈকুড়ি গ্ৰামের শিবমন্দির প্রাঙ্গনে ইম্প্যাক্ট প্লাস টগর দলের শিশুরা নিজ উদ্যোগে সচেতনামূলক মঞ্চ নাটিকা
অনুষ্ঠানে নিজপাড়া ইউনিয়নের সাবেক ওয়ার্ড মেম্বার ও বীর মুক্তিযোদ্ধা খগেন্দ্রনাথ রায় , নিজপাড়া ইউনিয়নের প্রোগ্রাম অফিসার ডরিস হাসদা, ধর্মীয় নেতৃবৃন্দ ও গ্রাম উন্নয়ন কমিটির সদস্য এবং অত্র এলাকার অন্যান্য শিক্ষার্থীবৃন্দ এবং গণম্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ-সময় বীর-মুক্তিযোদ্ধা খগেন্দ্রনাথ বলেন, নিজপাড়া ইউনিয়ের দাড়িয়াপুর গ্ৰামকে ইতি মধ্যে আমরা বাল্যবিবাহমুক্ত ঘোষনা করেছি , পাশাপাশি আমাদের কৈকুড়ি গ্ৰামকেও বাল্যবিবাহ মুক্ত দেখতে চাই। কিন্তু শুধু ঘোষনা করলেই হবে না।বাল্যবিবাহ প্রতিরোধে আমাদের সকলকে সচেতন হয়ে এক যোগে কাজ করতে হবে। আপনারা সবাই জানেন বাল্যবিবাহের কুফল। তাই অভিভাবকদের প্রতি অনুরোধ রইল আপনার সন্তানকে অল্প বয়সে বিয়ে দেবেন না। তাকে স্কুলে যেতে উৎসাহ দিন। তিনি আরো বলেন, সামাজের মঙ্গলের জন্য বাল্য বিবাহ প্রতিরোধে কাজ করতে সকলের সহযোগিতা প্রয়োজন। পরিশেষে তিনি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, বীরগঞ্জ এপিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।